top of page

চাঁচলে রাতারাতি স্টেডিয়াম বদলে গেল বাজারে

দিনের পর দিন জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এই পরিস্থিতিতে চাঁচলের বাজারের স্থানান্তর করার সিদ্ধান্ত নিল প্রশাসনিক কর্তারা। আজ সকাল থেকে চাঁচল ফুটবল স্টেডিয়ামে দৈনন্দিন বাজার বসতে শুরু করেছে।



জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে উনিশে দাঁড়িয়েছে। জেলার সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে চাঁচলের প্রতিবেশী ব্লক হরিশ্চন্দ্রপুরে। গতকাল খবরে প্রকাশিত হয়, সরকারি নির্দেশ উপেক্ষা করে রাস্তার দু’পাশে পোশাকের দোকান, জুতোর দোকান, সেলুন থেকে শুরু করে প্রায় সবরকমের দোকানই খোলা। কেনাকাটায় কোনও সামাজিক দূরত্বের বালাই নেই। ভিড়ে থিকথিক বাজারে ভিড় ঠেলে সামনে এগোনো দায়। এরপরই নড়েচড়ে বসে প্রশাসন, সিদ্ধান্ত নেয় বাজারের স্থান পরিবর্তনের। আজ চাঁচল মহকুমা প্রশাসন চাঁচল দৈনন্দিন বাজারকে ফুটবল স্টেডিয়ামে স্থানান্তর করে।


এদিকে, প্রশাসনের এই উদ্যোগকে ক্রেতারা সাধুবাদ জানালেও প্রশাসনের উপর ক্ষুব্ধ বিক্রেতাদের একাংশ। বিক্রেতাদের অভিযোগ, প্রশাসন তাঁদের নিয়ে ছেলেখেলা করছে। একেকদিন তাঁদের একেক জায়গায় বসানো হচ্ছে। বিক্রেতারা বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিক্রি করছিলেন।


কিন্তু কাপড়ের দোকান গতকাল খোলায় বাজারে ভিড় বেড়ে যায়। তারই মাশুল গুনতে হচ্ছে ব্যবসায়ীদের। দৈনন্দিন বাজারকে পুনরায় যথাস্থানে ফিরিয়ে নিয়ে যাওয়ার দাবি তুলেছে বিক্রেতাদের একাংশ।



টপিকঃ #Lockdown

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page