top of page

নতুন রূপে দেখা যাবে চাঁচল স্টেডিয়াম

অর্ধসমাপ্ত স্টেডিয়ামকে ঢেলে সাজানোর উদ্যোগ নিল চাঁচল ব্লক ও মহকুমা প্রশাসন। উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের ১০০ দিনের কাজের মাধ্যমে চাঁচল স্টেডিয়াম চত্বরকে পূর্ণাঙ্গ রূপ দেওয়া হচ্ছে। আজ স্টেডিয়াম চত্বর পরিদর্শন করে যান চাঁচল ব্লক ও প্রশাসনের আধিকারিকেরা।


উল্লেখ্য, চাঁচল স্টেডিয়ামের শিলান্যাস করেছিলেন প্রয়াত কেন্দ্রীয় প্রাক্তন মন্ত্রী প্রিয়রঞ্জন দাশমুন্সি। তাঁর তত্ত্বাবধানে কাজ শুরু হলেও হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়ায় থমকে যায় নির্মাণ কাজ। তারপর উত্তর মালদার প্রাক্তন সংসদ মৌসম নূরের উদ্যোগে খানিকটা নির্মাণকাজ হয়। কিন্তু এখনও স্টেডিয়ামের কাজ শেষ হয়নি। অবশেষে চাঁচল স্টেডিয়ামকে ঢেলে সাজানোর উদ্যোগ নিল চাঁচল ব্লক ও মহকুমা প্রশাসন।



উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ থেকে চাঁচল স্টেডিয়ামে একাধিক উন্নয়নমূলক কাজ করা হচ্ছে। ১০০ দিনের প্রকল্পের মাধ্যমে মাঠে নতুন ঘাস লাগানো হচ্ছে। নিরাপত্তা ও রক্ষণাবেক্ষণের জন্য স্টেডিয়ামটিকে লোহার পাইপের রেলিং দিয়ে মুড়িয়ে ফেলা হচ্ছে। স্টেডিয়ামে বসানো হবে ছয়টি হাইমাস্ট টাওয়ার। স্টেডিয়ামে সাত লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে পুরুষ ও মহিলা খেলোয়াড়দের ড্রেসিংরুম ও শৌচালয়। চাঁচল স্টেডিয়ামকে ঢেলে সাজাতে জোরকদমে শুরু হয়েছে কাজ।




আজ প্রশাসনের কর্তারা স্টেডিয়াম চত্বর পরিদর্শন করেন। খুব তাড়াতাড়ি চাঁচল স্টেডিয়ামকে পূর্ণাঙ্গ রূপ দেওয়া হবে। চাঁচল মহকুমাশাসক সব্যসাচী রায় জানান, সবকিছু ঠিক থাকলে খুব তাড়াতাড়ি চাঁচল স্টেডিয়াম নতুন দেখতে পাওয়া যাবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page