top of page

পুকুরে ভাসল দুই বোনের মৃতদেহ, খুনের অভিযোগ বাবার

পুকুর থেকে দুই বোনের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মানিকচকে। মৃত দুই বোনের নাম কাশ্মীরা বিবি (২৪) ও শাবানা খাতুন (১২)। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।



সাদেক দিল্লিতে শ্রমিকের কাজ করতে গিয়ে লকডাউনে সেখানেই আটকে রয়েছে


জানা গেছে, প্রায় তিন বছর আগে গণিটোলার যুবক সাদেক শেখের সঙ্গে কাশ্মীরার বিয়ে হয়৷ সাদেক দিল্লিতে শ্রমিকের কাজ করতে গিয়ে লকডাউনে সেখানেই আটকে রয়েছে। কাশ্মীরার সঙ্গেই থাকত তার বোন শাবানা। গতকাল দুপুরে বাড়ির পাশের পুকুরে স্নান করতে গিয়েছিল তারা। কিন্তু দীর্ঘক্ষণ পরেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করে। অবশেষে বিকেলে পুকুর থেকে দুই বোনের মৃতদেহ উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা।


মৃত দুই মেয়ের বাবা মোতাল্লিব সাঁই অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই কাশ্মীরার শ্বশুরবাড়িতে ঝামেলা চলছিল৷ গ্রামবাসীদের নিয়ে মীমাংসা করা হলেও মেয়ের ওপর অত্যাচার বন্ধ হয়নি। জামাই মেয়েকে খুন করারও হুমকি দিয়েছিল৷ কিছুদিন আগে কাশ্মীরা অসুস্থ হয়ে পড়লে ওকে দেখাশোনার জন্য ছোটো মেয়েকে ওদের বাড়িতে পাঠানো হয়। গতকাল বিকেলে এলাকার মানুষজন ফোন করে জানায়, পুকুর থেকে দুই মেয়ের মৃতদেহ উদ্ধার হয়েছে। তার দুই মেয়েকে খুন করা হয়েছে।


অভিযোগ অস্বীকার করেছেন কাশ্মীরার শ্বশুরবাড়ির সদস্যরা। এই ঘটনায় জেলা পুলিশসুপার অলোক রাজোরিয়ার বক্তব্য, কোনও লিখিত অভিযোগ এখনও করা হয় নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page