top of page

দলীয় প্রধানের বিরুদ্ধে টেন্ডার দুর্নীতির অভিযোগে সরব তৃণমূল

নিয়ম বহির্ভূত টেন্ডার ডেকে ৪০ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠল গ্রামপঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। জেলাশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তারা ওই পঞ্চায়েতের সদস্যরাই। মালদার কালিয়াচক ২ নম্বর ব্লকের গঙ্গাপ্রসাদ গ্রামপঞ্চায়েতের ঘটনা।


TMC alleges tender corruption against panchayat pradhan


গ্রামপঞ্চায়েতের তৃণমূল সদস্য মতিউর রহমানের অভিযোগ, গঙ্গাপ্রসাদ গ্রামপঞ্চায়েতের প্রধান আমিনুল ইসলাম পঞ্চায়েত আইনের তোয়াক্কা না করে কোনো প্রস্তাব পাশ না করিয়ে অবৈধভাবে চল্লিশ লক্ষ টাকার টেন্ডার ডেকে সমস্ত টাকা আত্মসাৎ করেছে। তারা জেলাশাসকের কাছে দলীয় প্রধানের বিরুদ্ধে লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন। প্রধানের বিরুদ্ধে একই অভিযোগ তুলে ঘটনা তদন্তের দাবি করেছেন গ্রামপঞ্চায়েতের তৃণমূল সদস্য মোহাম্মদ নাসিম হক।


দলীয় প্রধানের বিরুদ্ধে দলেরই পঞ্চায়েত সদস্যদের অভিযোগে অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের মালদা জেলার কো-অর্ডিনেটর দুলাল সরকার বলেন, অবৈধভাবে টেন্ডার করা যায় না। এই টেন্ডার বাতিল হয়ে যাবে। যা করার প্রশাসন করবে। পাশাপাশি দলীয়ভাবে গোটা বিষয়টি দেখা হবে।



বিজেপির মালদা জেলা সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, সম্পূর্ণ দুর্নীতিতে যুক্ত হয়ে গেছে তৃণমূলের গ্রামপঞ্চায়েতের প্রধান থেকে সদস্যরা তাই দলের নেতাকর্মীরা একে অপরের বিরুদ্ধে এই অভিযোগ করছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page