top of page

লকডাউনের তৃতীয় দিনে আঁটোসাঁটো নজরদারি মালদা জুড়ে

করোনা সংক্রমণ রুখতে সারা রাজ্য জুড়ে জারি করা হয়েছে লকডাউন। জেলা জুড়ে লকডাউনের ভালোই সাড়া মিলেছে। তবে লকডাউনে বিধিভঙ্গ করায় বেশ কিছু জায়গায় কঠোর হতে হয়েছে পুলিশকে।



সকাল থেকে মালদা শহরের পাশাপাশি জেলার বিভিন্ন প্রান্তে সমস্ত দোকান ছিল বন্ধ। গত লকডাউনের তুলনায় রাস্তায় লোকসংখ্যা ছিল যথেষ্ট কম। তবে বেশ কিছু জায়গায় অকারণে রাস্তায় বেরোতে দেখা গেছে গুটি কয়েক মানুষকে। সেই সব জায়গায় কঠোর হতে হয়েছে পুলিশ। মালদা শহরে লকডাউন অমান্য করায় কান ধরে উঠবস করানোর ছবি ধরা পড়েছে।




অন্যদিকে, চাঁচলে লকডাউন অমান্যকারীদের ওপর মৃদু লাঠিচার্জ করতে বাধ্য হয় পুলিশ। দৈনন্দিন বাজার সহ সমস্ত দোকান পাট বন্ধ থাকলেও বেশ চাঁচলের বেশ কিছু এলাকায় লটারি বিক্রি চলছিল। পুলিশ খবর পেয়ে লটারি বিক্রি বন্ধ করে বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যায়। সারা দিনে জেলা জুড়ে বেশ কয়েকজনকে আটক করা হলেও কতজনকে আইন অমান্য করায় গ্রেফতার করা হয়েছে তা জানা যায়নি।



গত সপ্তাহের লকডাউনের তুলনায় এদিন রাস্তায় কম মানুষ দেখা যাওয়ায় জেলার একাংশ মনে করছেন করোনা সংক্রমিত হওয়ায় ঘটনায় মানুষের মধ্যে সচেতনতা দেখা দিয়েছে। আবার একাংশের মতে, গত লকডাউনে পুলিশের লাঠিচার্জের ঘটনায় ভয়েই রাস্তায় লোক সংখ্যা ছিল কম।


টপিকঃ #CoronaVirus #Lockdown

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page