top of page

সুজাপুরের ঘটনায় গ্রেফতার সাত, চিহ্নিত দুই পুলিশকর্মীও

সুজাপুরের ঘটনায় গ্রেফতার করা হল সাতজনকে৷ধৃতদের আজ জেলা আদালতে পেশ করা হয়েছে৷গাড়ি ভাঙচুরের ঘটনায় অভিযুক্ত দুই পুলিশকর্মীকে চিহ্নিত করেছে পুলিশ৷ তাঁদের বিরুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান পুলিশ সুপার।



বাম-কংগ্রেসের ডাকা ভারত বন্‌ধকে (#BharatBandh) কেন্দ্র করে গতকাল অগ্নিগর্ভ হয়ে ওঠে সুজাপুর(#Sujapur)৷পুলিশকে লক্ষ্য করে ইট বৃষ্টির পাশাপাশি ছোঁড়া হয় বোমা৷ আগুন ধরিয়ে দেওয়া হয় পুলিশের গাড়িতে৷ আগুনে পুড়ে ছাই হয়ে যায় ৯টি গাড়ি৷ ভাঙচুর চালানো হয় একাধিক গাড়িতে৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস, রবার বুলেট, এমনকি শূন্যে গুলিও চালায় পুলিশ৷ এই ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যায় কয়েকজন পুলিশ ও সিভিক ভলান্টিয়ার কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়৷ এনিয়ে সরব হয় রাজনৈতিক মহল৷ পুলিশসূত্রে জানা গেছে গতকালের ঘটনায় আমিনুল হক (৩৫), আবু সুফিয়ান (২১), ইমরান আলি (৩৮), আশরাফুল শেখ (২৬), মহম্মদ সানাউল্লা হক (২২), মহম্মদ মকিম শেখ (৩০) ও মুস্তাফিজুর রহমানকে (৩২) গ্রেফতার করে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে। বিচারক অভিযুক্তদের ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।


অলোক রাজোরিয়া, পুলিশ সুপার

বেশ কিছু ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখে গতকালের ঘটনায় জড়িত সাতজনকে গ্রেফতার করা হয়েছে৷ সেই ঘটনায় আরও যারা জড়িত ছিল তাদের চিহ্নিত করার কাজ চলছে৷

ঘটনার তদন্তে নেমে আপাতত পুলিশ ৭ জনকে গ্রেফতার করেছে৷ পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, বেশ কিছু ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখে গতকালের ঘটনায় জড়িত সাতজনকে গ্রেফতার করা হয়েছে৷ সেই ঘটনায় আরও যারা জড়িত ছিল তাদের চিহ্নিত করার কাজ চলছে৷ পুলিশ ও সিভিক ভলান্টিয়ারদের গাড়ি ভাঙচুরের ভিডিয়ো ফুটেজ দেখে তাদের চিহ্নিত করা হচ্ছে৷ তাদের বিরুদ্ধেও বিভাগীয় পদক্ষেপ নেওয়া হবে।


আগের খবর


এদিকে, সুজাপুর(#Sujapur) নয়মৌজা হাই স্কুল আজ দুই পিরিয়ডের পর ছুটি দিয়ে দেওয়া হয়। গতকালকের ঘটনার জেরেই ছাত্র সংখ্যা কম থাকায় ক্লাস বন্ধ রাখা হয়েছে বলে জানান প্রধান শিক্ষক মোহম্মদ নাজির হোসেন।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page