বৈষ্ণবনগরের বন্যার্ত মানুষদের খাবার পৌঁছে দিল পুলিশ
top of page

বৈষ্ণবনগরের বন্যার্ত মানুষদের খাবার পৌঁছে দিল পুলিশ

বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াল মালদা জেলা পুলিশ। আজ জেলা পুলিশের পক্ষ থেকে প্রায় ১২০টি পরিবারের হাতে রান্না করা খাবার তুলে দেওয়া হয়। পুলিশের এই পদক্ষেপে খুশি জেলাবাসী।



উল্লেখ্য, গত রবিবার বৈষ্ণবনগর থানার অন্তর্গত বীরনগর পঞ্চায়েতের চিনাবাজার এলাকায় ভয়াবহ ভাঙন শুরু হয়। প্রায় ৩০০ মিটার এলাকায় ভাঙন হয়েছে। ভাঙনে তলিয়ে যায় ওই এলাকায় প্রায় ৫০টি বাড়ি। ভাঙনের ভয়াবহতা দেখে স্থানীয় লোকজন বাড়িঘর ছেড়ে নদী থেকে দূরে সরে আসেন। বন্যা কবলিতদের স্থানীয় প্রাথমিক স্কুলে রাখা হয়। বন্যা কবলিতের সংখ্যা বাড়তে থাকায় বেশ কয়েকজনকে ত্রিপল টাঙিয়ে থাকতে হচ্ছে। এই মুহূর্তে গৃহহীনের সংখ্যাটা শতাধিক। ব্লক প্রশাসনের পক্ষ থেকে বন্যা কবলিতদের ত্রাণ দেওয়া হয়েছিল। এই গৃহহীন মানুষদের রান্না করে খাওয়ার মত পরিস্থিতি না থাকায় তাঁদের শুকনো খাবার দেওয়া হয়েছিল। তবে এখনও ত্রাণের প্রয়োজন তাঁদের।




এই পরিস্থিতিতে ওই এলাকার মানুষদের পাশে দাঁড়াল বৈষ্ণবনগর থানার পুলিশ। আজ আইসি ত্রিদিপ প্রামাণিকের নেতৃত্বে বীরনগর পঞ্চায়েতের চিনাবাজার গ্রামের বন্যা কবলিত পরিবারেরগুলির হাতে রান্না করা খাবারের প্যাকেট তুলে দেওয়া হয়। সাথে শুকনো খাবারের প্যাকেট দেওয়া হয়েছে। খাবারের প্যাকেটে ছিল খিচুড়ি, মিক্সড ভেজ, চাটনি।



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page