top of page

অন্ধকারে রেশন পাচারের ছক! গ্রেফতার ওল্ড মালদার ডিলার

সারাদেশে এখন চলছে লকডাউন। এই সময় সাধারণ মানুষের খাদ্যদ্রব্যের জোগানে রেশনের মাধ্যমে খাদ্যদ্রব্য বিলি করা হচ্ছে। সেই খাদ্যদ্রব্য পাচারের অভিযোগ উঠল ওল্ড মালদায়। রাতের অন্ধকারে রেশনের খাদ্যদ্রব্য পাচারের আগেই একটি ছোটো গাড়িকে আটক করে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।



লকডাউনে দুঃস্থ পরিবারগুলির খাদ্য সংকট মেটাতে রেশনের মাধ্যমে খাদ্যসামগ্রী বিলি করা হচ্ছে। রাতের অন্ধকারে সেই খাদ্যদ্রব্য পাচারের চেষ্টার অভিযোগ উঠল ওল্ড মালদার এক রেশন ডিলারের বিরুদ্ধে। স্থানীয়দের অভিযোগ, গতকাল রাতে স্থানীয় কিছু বাসিন্দা একটি ছোটো গাড়িকে যাত্রাডাঙা গ্রামপঞ্চায়েতের হাল্লামোহম্মদপুর এলাকার রেশন ডিলার নবিজান আলির বাড়িতে যেতে দেখে। সেখান থেকে রেশনের খাদ্যদ্রব্য বোঝাই করে নিয়ে ফেরার পথে স্থানীয় বাসিন্দারা ওই গাড়িকে আটক করে।




খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যায় মালদা থানার পুলিশ। ওই গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। আজ সকালে প্রশাসনিক কর্তারা বিষয়টি নিয়ে ঘটনাস্থলে তদন্তে গিয়ে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়েন।


মালদা থানার পুলিশ জানিয়েছে, গতকাল রাতে একটি ছোটো গাড়ি স্থানীয় বাসিন্দারা আটক করে। রাতের অন্ধকারের সুযোগ নিয়ে গাড়ির চালক পালিয়ে যায়। ঘটনার খবর পেয়েই গাড়িটিকে উদ্ধার করে মালদা থানায় নিয়ে আসা হয়। গাড়ি থেকে উদ্ধার হয় মোট ১৮টি খাদ্যদ্রব্যের বস্তা। আপাতত স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে ওই ডিলারকে আটক করা হয়েছে।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন


টপিকঃ #RationDealer #Lockdown

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page