top of page

চারদিন ধরে নিখোঁজ নাবালিকা, পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন

চারদিন ধরে নিখোঁজ নাবালিকা। পরিবারের লোকজনের অনুমান নারী পাচারচক্রের শিকার হয়েছে ওই নাবালিকা। হাথরস কাণ্ডের পর ধর্ষণের বিরুদ্ধে দেশ জুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। সরব হয়েছে পুরো দেশ সেই সময় নারী সুরক্ষা নিয়ে জেলা পুলিশের ভূমিকায় প্রশ্ন উঠেছে।



ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগরের ঘেরা ভগবানপুর এলাকায়। ১১ বছরের ওই মেয়ে কালিয়াচকের একটি আবাসিক মিশনের ছাত্রী। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার বাড়ি থেকে প্রাইভেট টিউশন পড়তে যাওয়ার জন্য বেরোয়। এরপর আর বাড়ি ফেরেনি সে। রাতেই পরিবারের পক্ষ থেকে মিসিং ডায়ারি করা হয়। ঘটনার দুদিন পর ফের বৈষ্ণবনগর থানায় যান পরিবারের লোকজন। এরপরে পরিবারের লোকজন বাইরে খোঁজখবর নিয়ে জানতে পারেন, ওই নাবালিকাকে লোভ দেখিয়ে স্থানীয় বাসিন্দা রাজীব শেখ অপহরণ করেছে। এরপরেই পরিবারের লোকজন রাজীবের নামে থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার চারদিন পেরোলেও এখনও খোঁজ মেলেনি ওই নাবালিকার। আজ ফের পরিবারের লোকজন ওই নাবালিকাকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হন।




হাথরস কাণ্ডে সরব হয়েছে দেশ। ধর্ষকদের কঠোর শাস্তির দাবিতে প্রতিবাদের ঝড় উঠেছে পুরো দেশে। এই পরিস্থিতিতে চারদিন ধরে নিখোঁজ ওই নাবালিকা। এই ঘটনার জেরে নারী সুরক্ষা নিয়ে জেলা পুলিশের ভূমিকায় প্রশ্ন উঠতে শুরু করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ความคิดเห็น


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page