বিজ্ঞাপন

বেহাল জাতীয় সড়কের প্রতিবাদ তৃণমূলের, নো রোড নো টোল

বেহাল জাতীয় সড়ক, অথচ নেওয়া হচ্ছে টোল ট্যাক্স। এরই প্রতিবাদে টোল ট্যাক্স বন্ধ করে বিক্ষোভ আন্দোলন করল জেলা তৃণমূল নেতৃত্ব। বুধবার সকাল ১১টা থেকে বৈষ্ণবনগর থানার আঠারো মাইল টোলপ্লাজা এলাকায় অবস্থান বিক্ষোভ করে তৃণমূলের নেতাকর্মীরা। উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর অম্লান ভাদুড়ি সহ অন্যান্য নেতৃত্ব। বিক্ষোভ নিয়ে টোলপ্লাজার কর্মীদের সঙ্গে তৃণমূল নেতাকর্মীদের একপ্রস্থ বচসাও হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বৈষ্ণবনগর থানার পুলিশ। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।




মালদা জেলায় ৩৪ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ শুরু হয়েছে কয়েকবছর আগে। কিন্তু জেলার কয়েকটি এলাকার জাতীয় সড়কের বেহাল দশার কারণে নিত্যদিনই যানজট লেগে থাকছে। এনিয়ে জেলা তৃণমূল নেতৃত্ব আন্দোলনেও সামিল হয়েছিল। কিন্তু তারপরেও জাতীয় সড়ক কর্তৃপক্ষের কোনো হেলদোল দেখা যায়নি। আজ ফের আঠারো মাইল এলাকার টোলপ্লাজায় বিক্ষোভে সামিল হন জেলা তৃণমূলের নেতাকর্মীরা। বিক্ষোকারীদের দাবি, জাতীয় সড়ক সংস্কার না হওয়া পর্যন্ত টোল ট্যাক্স দেবে না যানবাহন চালকেরা। চালকদের টোল ট্যাক্স দিতে দেননি বিক্ষোভকারীরা। এরপরেই টোল প্লাজার কর্মীদের সঙ্গেও বাদবিতণ্ডায় জড়িয়ে পড়ে তৃণমূলের নেতাকর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বৈষ্ণবনগর থানার পুলিশ। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।



তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর অম্লান ভাদুড়ি বলেন, ৩৪ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ কয়েক বছর আগে শুরু হয়েছে। কিন্তু বিভিন্ন এলাকায় রাস্তা এখনও খানাখন্দে ভরে রয়েছে। রাস্তা বেহাল অবস্থায় পড়ে থাকলেও বৈষ্ণবনগর থানার আঠারো মাইল এবং গাজোল এলাকায় টোলপ্লাজা তৈরি করে টোল ট্যাক্স নেওয়া হচ্ছে চালকদের থেকে। বারবার মালদার এই জাতীয় সড়কের সমস্যার কথা জাতীয় সড়ক কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কিন্তু সমস্যা সমাধানের ক্ষেত্রে এগিয়ে আসছে না জাতীয় সড়ক কর্তৃপক্ষ। জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ সম্পূর্ণ না করেই কেন এভাবে টোল ট্যাক্স আদায় করা হচ্ছে, তারই প্রতিবাদে বিক্ষোভ দেখানো হয়েছে।


[ আরও খবরঃ পেঁয়াজ রপ্তানি বন্ধ, সরকারি নির্দেশে বড়ো ক্ষতির আশঙ্কা ]



এই পরিস্থিতির কথা জানতে পেরে দ্রুত জাতীয় সড়কের কাজ সম্পূর্ণ করার প্রতিশ্রুতি দিয়েছেন এনএইচআইএ'র মালদার প্রজেক্ট ডিরেক্টর দিনেশ কুমার হানসারিয়া।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Valentines-day.jpg
পপুলার

567

1

স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদের উদ্ধার, চাঞ্চল্য ইংরেজবাজারে

স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদের উদ্ধার, চাঞ্চল্য ইংরেজবাজারে

1601

2

মালদায় পা রেখেই বিরোধী শূন্য করার হুঙ্কার ইয়াসিনের

মালদায় পা রেখেই বিরোধী শূন্য করার হুঙ্কার ইয়াসিনের

623

3

নেত্রীর আগেই নিজেকে প্রার্থী ঘোষণা সাবিত্রীর

নেত্রীর আগেই নিজেকে প্রার্থী ঘোষণা সাবিত্রীর

878

4

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

1808

5

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS