top of page

বিজেপি নেতার রহস্যমৃত্যু ঘিরে বিক্ষোভ, থানা ঘেরাও

বিজয় শীলের হত্যার ন্যায়বিচারের দাবিতে সারা রাজ্যজুড়ে থানা ঘেরাও কর্মসূচি নিয়েছিল বিজেপি। সেই কর্মসূচির মধ্যে আজ দুপুরে ইংরেজবাজার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় জেলা বিজেপি নেতৃত্ব। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল, মহিলা মোর্চার সভাপতি সুতপা দাস সহ অন্যান্য কর্মী-সমর্থকরা।



রবিবার নদিয়ার গয়েশপুর থেকে উদ্ধার হয়েছে বিজয় শীল নামে এক বিজেপি নেতার ঝুলন্ত দেহ। নেতার রহস্যমৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ায়। এই ঘটনায় বিজেপি সরাসরি তৃণমূলকে দায়ী করেছে। ঘটনার প্রতিবাদে সোমবার কল্যাণী বনধের ডাক দিয়েছে পদ্ম শিবির। এই জেলায় দুপুরে বিজেপি কার্যালয় শ্যামাপ্রসাদ ভবন থেকে একটি মিছিল সারা শহর পরিক্রমা করে ইংরেজবাজার থানার সামনে জমায়েত করে। ঘণ্টা খানেক থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি সমর্থকরা। পরে থানার আইসির হাতে একটি স্মারকলিপি তুলে দেয় জেলা বিজেপি নেতৃত্ব।



অন্যদিকে, একই কর্মসূচিতে চাঁচল থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে চাঁচল বিজেপি নেতৃত্ব। চাঁচল থানার সামনেও প্রায় ঘণ্টাখানেক বিক্ষোভ দেখায় বিজেপি নেতৃত্বরা। পরে থানার আইসির হাতে ডেপুটেশন তুলে দেওয়া হয়।


[ আর খবরঃ মদ্যপ অবস্থায় মারধর, পুলিশের দ্বারস্থ দম্পতি ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Tags:

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page