বিজ্ঞাপন

রাস্তায় মাছ ছেড়ে গ্রেফতার বিজেপি কর্মী, থানা ঘেরাও সাংসদের

গত বুধবার বেহাল রাস্তা মেরামতির জন্য অভিনব উপায়ে প্রতিবাদ জানিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। রাস্তার জলে মাছ ছেড়ে মাছ ধরার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই ঘটনার পরে একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে থানায় অভিযোগ দায়ের করেছিলেন তৃণমূল ও বিজেপি। অভিযোগের ভিত্তিতে গতকাল এক বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ। মিথ্যা মামলায় বিজেপি কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে আজ উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু ও বিজেপি’র কর্মীরা চাঁচল থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান।



গত বুধবার পঞ্চায়েত সমিতির সদস্য অমিতেশ পাণ্ডে জানিয়েছিলেন, রাস্তা সত্যি খারাপ। কিন্তু বিজেপি নেতা প্রসেনজিত শর্মা রাস্তায় জল ফেলে পঞ্চায়েত-প্রশাসনকে হেয় করতেই প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রতিবাদ করায় সে স্থানীয় সদস্যকে মারধর করেছে। অন্যদিকে প্রসেনজিত শর্মা জানিয়েছিলেন, তিনি বাড়িতে জলের ট্যাঙ্ক সাফাই করছিলেন। সেই জল ফেলার জায়গা নেই। রাস্তায় জল জমে আগেই ডোবা হয়েছিল। তাই সেখানেই ট্যাঙ্কের সামান্য কিছু জল ফেলেছিলেন। আর মাছ ধরার প্রতিযোগিতা এলাকাবাসীর প্রতিবাদ কর্মসূচি। কিন্তু চাঁচল গ্রামপঞ্চায়েতের তৃণমূল প্রধানের স্বামী মোক্তার হোসেন, পঞ্চায়েত সমিতির সদস্য অমিতেশ পাণ্ডে ও সদস্য বিপ্লব মণ্ডল তাঁর বাড়িতে চড়াও তাঁকে মারধর করেন।


[ আগের খবরঃ রাস্তার জলে মাছ ধরার প্রতিযোগিতা, বিতর্ক চাঁচলে ]

দু’পক্ষ একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। অভিযোগের ভিত্তিতে গতকাল চাঁচল থানার পুলিশ প্রসেনজিৎ শর্মাকে গ্রেফতার করে। দলের কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে এমন অভিযোগ তুলে আজ সাংসদ খগেন মুর্মুর নেতৃত্বে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি’র কর্মীরা। সাংসদের নেতৃত্বে বিজেপি গোটা শহরে প্রতিবাদ মিছিল করে। হাজির ছিলেন বিজেপি’র জেলা সম্পাদক দীপঙ্কর রাম, সুভাষকৃষ্ণ গোস্বামী সহ স্থানীয় নেতৃত্ব।


[ আরও খবরঃ দিনদুপুরে বাড়িতে সশস্ত্র হামলা, আহত তিন, গ্রেফতার দুই ]



খগেনবাবু বলেন, পশ্চিমবঙ্গ জুড়ে রাস্তার বেহাল দশা। একই ছবি চাঁচলের থানাপাড়াতেও। সেই বেহাল রাস্তার প্রতিবাদ করায় বিজেপি কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হয়েছে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। অথচ শাসক দলের তিনজনের নামে অভিযোগ করা হলেও তাঁরা ঘুরে বেড়াচ্ছে। তাঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে।


টপিকঃ #থানাঘেরাও

বিজ্ঞাপন

Valentines-day.jpg
পপুলার

775

1

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

1773

2

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

626

3

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

591

4

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক

40602

5

মধুচক্রের পাশাপাশি ব্লু ফিল্‌ম তৈরির অভিযোগ মালদায়

মধুচক্রের পাশাপাশি ব্লু ফিল্‌ম তৈরির অভিযোগ মালদায়
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS