top of page

দিনদুপুরে বাড়িতে সশস্ত্র হামলা, আহত তিন, গ্রেফতার দুই

ভরদুপুরে সশস্ত্র দুষ্কৃতীদের হানা। পরিবারের সদস্যদের ধারালো অস্ত্রের আঘাত করে লক্ষাধিক টাকা ও আড়াই ভরি সোনা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে হরিশ্চন্দ্রপুরের দৌলতনগরে। গুরুতর আহত অবস্থায় ওই পরিবারের বেশ কয়েকজন সদস্য মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। এই ঘটনায় আপাতত দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



আক্রান্তদের পরিবারের অভিযোগ, ডাঃ নাইমুল হক ইকবালপুর বোরনাহী গ্রামে জমি কেনেন। এরপর সেই জমিতে বাড়ি করতে দেবে না বলে কিছু দুষ্কৃতী তাঁদেরকে মাঝেমধ্যে হুমকি দিতে থাকে। রবিবার দুপুরে কয়েকজন দুষ্কৃতী তাদের বাড়িতে হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন সাদ্দাম হোসেন, সরজেমা বিবি (৫৫), সোনাভান খাতুন (২০)। দুষ্কৃতীরা আড়াই ভরি সোনার চেন ও লক্ষাধিক টাকা নিয়ে পালায়। গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে ভালুকা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁদের মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করে। এই ঘটনায় ১৫ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছেন বিধায়ক মোস্তাক আলম।

চাঁচল মহকুমা পুলিশ আধিকারিক সজলকান্তি বিশ্বাস জানান, এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ইতিমধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তদের তল্লাশি চালানো হচ্ছে।


Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page