top of page

নিখোঁজের পচাগলা দেহ মিলল জলাশয়ে, তদন্তে পুলিশ

জলাশয় থেকে পচাগলা মৃতদেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে চাঁচলে। বুধবার ঘটনাটি ঘটে চাঁচলের রানিকামাত নিমতলা এলাকা সংলগ্ন চাঁচল-হরিশ্চন্দ্রপুর ৮১ নম্বর জাতীয় সড়কের ধারে। চাঁচল থানার পুলিশ জলাশয় থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পাঠিয়েছে।


Body of newborn baby found in Mahananda River

স্থানীয় বাসিন্দাদের দাবি, মৃত ব্যক্তির নাম বাবলু শেখ (৫৫)। বাড়ি চাঁচলের রানিকামাত এলাকায়। জানা গিয়েছে, গত চারদিন ধরে রানিখামার এলাকার বাবলু শেখ নিখোঁজ ছিলেন। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার পরেও তাঁর কোনো হদিস পাওয়া যায়নি। পরে চাঁচল থানায় একটি নিখোঁজ ডায়ারি করা হয়। আজ বিকেলে কৃষকেরা জলাশয়ে হাত পা ধোয়ার জন্য নামতে গিয়ে দেহটিকে দেখতে পান। নিমেষে সেই খবর চাউর হয়ে যায়। ঘটনাটি জানতে পেরেই বাবলু শেখের পরিবারের লোকেরা ঘটনাস্থলে এসে মৃতদেহের পরনের কাপড় দেখে মৃতদেহ চিহ্নিত করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। পাশাপাশি খুন না আত্মহত্যা? তা নিয়ে তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।




বাবলু শেখের ছেলে মাসুদ শেখ জানান, শনিবার সকালে বাবা বাড়ি থেকে বের হয়। তারপর থেকে তাঁর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। আমরা বিভিন্ন জায়গায় তার উদ্দেশ্যে খোঁজ চালিয়েছে কিন্তু কোনো খোঁজ না পাওয়ায় চাঁচল থানায় মিসিং ডায়ারি করেছিলাম। বিকেলে জলাশয়ে মৃতদেহ ভেসে ওঠার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখি মৃতদেহের পরনের কাপড় আমার বাবার মতো।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page