top of page

গ্রেফতার দুই বাংলাদেশি, পাচারের ছক বানচাল করল বিএসএফ

সপ্তাহ দুয়েক আগে এক বাংলাদেশি অনুপ্রবেশকারীকে গ্রেফতার করেছিল পুলিশ। ইংরেজবাজারের কুমারমোড় এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল সেই যুবক। তবে ধৃতের কাছে কোনো পাসপোর্ট ছিল না। এবার পাচার হওয়ার আগেই দুটি গোরু সহ দুই বাংলাদেশি অনুপ্রবেশকারীকে গ্রেফতার করল বিএসএফ-এর জওয়ানরা। গোরু ও দুই বাংলাদেশিকে বামনগোলা থানার পুলিশের হাতে তুলে দিয়েছে বিএসএফ কর্তৃপক্ষ।



গতকাল রাতে বামনগোলার আদাডাঙার বিওপিতে টহল দিচ্ছিলেন জওয়ানরা। হঠাৎ তারা কয়েকজন পাচারকারীকে গোরু নিয়ে কাঁটাতারের দিকে এগিয়ে আসতে দেখেন। বিএসএফ সূত্রে জানা গিয়েছে, ধাওয়া করে ওই দুই পাচারকারীকে আটক করে জওয়ানরা। বাকিরা অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায়। ধৃতদের হেপাজত থেকে দুটি গোরু উদ্ধার হয়। উদ্ধার হওয়া দুটির গোরুর আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা। ধৃতরা বাংলাদেশের নওগাঁও জেলার বাসিন্দা বলে জানিয়েছে। ধৃতদের নাম সাদ্দাম হোসেন ও ফারুক হোসেন। জিজ্ঞাসাবাদে ধৃতরা জানিয়েছে, গত পরশু রাতে পাঁচজন বাংলাদেশি ভারতে প্রবেশ করে। গতকাল ভারতীয় গোরু পাচারকারীরা তাদের গোরু হস্তান্তর করে। সেই গোরুগুলি তারা বাংলাদেশে নিয়ে যাচ্ছিল।



আজ ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। বিএসএফ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া দুটি গোরু সহ ধৃতদের বামনগোলা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page