top of page

ট্র্যাক্টরের সাথে মোটরবাইকের ধাক্কা, মৃত এক

মোটরবাইকের ধাক্কায় মৃত্যু হল এক ট্র্যাক্টর চালকের। গুরুতর আহত হয়েছেন মোটরবাইক চালকও। ঘটনাটি ঘটেছে চাঁচল-আশাপুর রাজ্যসড়ক সংলগ্ন এলাকায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আহত মোটরবাইক চালক চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।


মৃত ট্র্যাক্টর চালকের নাম জাহাঙ্গীর আলম (৩৫)। বাড়ি চাঁচল ১ ব্লকের খরবা গ্রামপঞ্চায়েতের কোবইয়া গ্রামে। আহত মোটরবাইক চালক শেখর ঘোষ, চাঁচলের পহরিয়া এলাকার বাসিন্দা।


A tractor driver was killed in motorbike accident in Chanchal Aashapur Road

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকালে চাঁচল-আশাপুর রাজ্যসড়কের পাশে ওই ট্র্যাক্টর চালক একটি চায়ের দোকানে চা খেয়ে রাজ্যসড়কে ওঠার সময় পিছন দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ট্র্যাক্টর চালককে। স্থানীয় ব্যক্তিরা তড়িঘড়ি ঘটনাস্থল থেকে দু'জনকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে জাহাঙ্গীর আলমকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় সেখানেই চিকিৎসাধীন মোটরবাইক চালক। ঘটনার খবর দেওয়া হয় চাঁচল থানার পুলিশকে। চাঁচল থানার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page