বিজ্ঞাপন

২৪ ঘণ্টায় মালদায় আক্রান্ত ৪২, মৃত্যু আরও দুই

রাত পোহালেই জেলার দুই পুরসভায় আবার শুরু হচ্ছে সাতদিনের লকডাউন। বল্গাহীন ভাবে বেড়ে চলা সংক্রমণ এখন নয়শোর পথে। শেষ ২৪ ঘণ্টায় মালদায় নতুন করে সংক্রামিত হয়েছেন ৪২ জন। সংক্রমিত হয়েছেন সদর মহকুমাশাসক। আক্রান্ত বৃদ্ধির পাশাপাশি জেলায় বাড়ছে করোনার জেরে মৃত্যুও। নতুন আরও দু’জনের মৃত্যু হয়েছে, এই নিয়ে মোট আটজনের মৃত্যু হল জেলায়। রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী গতকাল ১৮ জন আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। জেলায় এখন অ্যাকটিভ কেসের সংখ্যা ৩৩১।



গত ২৪ ঘণ্টায় মালদায় কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন আরও ৪২ জন। স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা গেছে, নতুন আক্রান্তদের মধ্যে আছেন সদর মহকুমাশাসক, হবিবপুর থানার আইসি সহ পাঁচ পুলিশ অফিসার, তিনজন চিকিৎসক, পুলিশসুপার অফিস ও জেলা আদালতের কর্মীরা৷ তিন চিকিৎসকের মধ্যে দু’জন মালদা মেডিকেল কলেজে কর্মরত। এদিনও সবচেয়ে বেশি সংক্রমণ ধরা পড়েছে ইংরেজবাজারে। পুরসভা এলাকায় আক্রান্ত হয়েছেন ২৪ জন। এছাড়া কালিয়াচক-৩ নম্বর ব্লক ও পুরাতন মালদায় চারজন করে এবং রতুয়া-১ নম্বর ব্লকে দু’জন সংক্রামিত হয়েছেন। কালিয়াচক-১, হরিশ্চন্দ্রপুর-১ এবং বামনগোলা ব্লকে একজন করে সংক্রামিত হয়েছেন।


[ আগের খবরঃ আটশোর ঘর ছুঁয়ে ফেলেছে মালদা ]


এদিকে, মৃত্যু হয়েছে আরও দুই করোনা আক্রান্তের। গতকাল রাতে পুরাতন মালদার করোনা হাসপাতালে মৃত্যু হয়েছে কালিয়াচক-১ নম্বর ব্লকের জালালপুরের এক যুবকের। আজ দুপুরে মৃত্যু হয়েছে ইংরেজবাজারের অমৃতি এলাকার এক ৫২ বছরের ব্যক্তির। জানা গিয়েছে, কালিয়াচকের মৃত যুবক যক্ষ্মা রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি করোনার উপসর্গ দেখা দিলে তাঁর করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। ৪ জুলাই তিনি করোনা হাসপাতালে ভরতি হন। রবিবার থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে গতকাল রাতে মৃত্যু হয় তাঁর। অন্যদিকে, করোনা উপসর্গ নিয়ে অমৃতির ওই ব্যক্তি মালদা মেডিকেলের সারি বিভাগে ভরতি হন। গতকাল তাঁর লালারসের নমুনায় করোনার হদিশ মেলার পরে পুরাতন মালদার করোনা হাসপাতালে নিয়ে আসা হয়। আজ সকালে মৃত্যু হয় তাঁর। এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ৮ ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে দু’জনের মৃত্যু হয়েছে কলকাতায়।


[ আরও খবরঃ এক সপ্তাহের লক-আপে ইংরেজবাজার, ওল্ড মালদা ]



টপিকঃ #CoronaVirus #CovidPositive

1,559 views

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg