top of page

তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী

শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কনক রবিদাসকে গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে ঝাড়খণ্ড-বাংলা সীমান্তবর্তী মানিকচক এলাকা থেকে কনক রবিদাসকে গ্রেফতার করা হয়। ধৃতকে এদিন চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।



উল্লেখ্য, তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছিল প্রতিবেশীর বিরুদ্ধে। নির্যাতিতা শিশুর বাড়িতে কম্বল তৈরির কাজ করছিল স্থানীয় এক যুবক কনক রবিদাস। দুপুরে ওই শিশুর মা অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে খিচুড়ি আনতে যান। অভিযোগ, সেই সুযোগে কনক ওই শিশুকে ধর্ষণ করে। অঙ্গনওয়াড়ি থেকে ফিরে ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন শিশুটির মা। তড়িঘড়ি নির্যাতিতা শিশুকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়। নির্যাতিতা শিশুর পরিবারের লোকজন স্থানীয় বাসিন্দাদের সমস্ত ঘটনা জানান। স্থানীয় লোকজনের পরামর্শে কনকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন ওই শিশুর পরিবারের লোকজন। ঘটনাটি জানাজানি হতেই অভিযুক্তের শাস্তির দাবিতে সরব হয়ে ওঠে গোটা এলাকা। রাস্তা অবরোধ করে ভাঙচুর চালানো হয় অভিযুক্তের বাড়িতে। ঘটনার তদন্ত শুরু করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।



হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস জানান, শিশুটির অভিভাবক প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে ঝাড়খণ্ড-বাংলা সীমান্তবর্তী মানিকচক এলাকা থেকে ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃত যুবককে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।


প্রতিদিন মালদার টাটকা নিউজ হোয়াটস্ অ্যাপে পেতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page