top of page

মেলার উদ্বোধনে ফের বিক্ষোভ শ্রমিকদের

চাঁচল সিদ্ধেশ্বরী ইন্সটিটিউশন সংলগ্ন ময়দানে শ্রমিক মেলার আয়োজন করা হয়েছে। পুরাতন মালদার জেলা শ্রমিক মেলার পরে চাঁচলেও মেলার উদ্বোধনের দিনে বিক্ষোভ দেখাল বাম শ্রমিক সংগঠন। যদিও বিক্ষোভকারীদের মেলা প্রাঙ্গণে ঢুকতে দেওয়া হয়নি। আজ থেকে আগামী দু’দিন চাঁচল সিদ্ধেশ্বরী ময়দানে এই মেলা চলবে।



বুধবার দুপুরে চাঁচল মহকুমা শ্রমিক মেলার ফিতে কেটে, প্রদীপ প্রজ্বলন করে উদ্বোধন করেন অতিরিক্ত জেলাশাসক মৃদুল হালদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলার স্টেট কন্ট্রাক্ট লেবার অ্যাডভাইজর বোর্ডের চেয়ারম্যান তাজমহল হোসেন, মহকুমা শ্রম দফতরের আধিকারিক অমিত দাস, জেলার বিশিষ্ট শিক্ষাবিদ মানব বন্দ্যোপাধ্যায়, চাঁচল মহকুমাশাসক সঞ্জয় পাল সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।


মেলা কমিটি সূত্রে জানা গিয়েছে, চাঁচল সিদ্ধেশ্বরী ইন্সটিটিউশন সংলগ্ন ময়দানে অনুষ্ঠিত এই মেলায় মোট ১৪টি স্টল রয়েছে। আজ থেকে আগামী দু’দিন এই মেলা চলবে। উদ্বোধনের দিনেই বাম শ্রমিক সংগঠনের বিক্ষোভকে কেন্দ্র করে মেলা প্রাঙ্গণে মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশবাহিনী। যদিও বিক্ষোভকারীদের মেলা প্রাঙ্গণে ঢুকতে দেওয়া হয়নি।




বাম শ্রমিক সংগঠনের বিক্ষোভকারীদের দাবি, রাজ্য সরকার শ্রম দফতরের বিভিন্ন প্রকল্প বাদ দিয়ে ফেলেছে। শুধু তাই নয়, শ্রমিক মেলার নামে সরকারের টাকা নয়ছয় করা হচ্ছে। অথচ শ্রমিকদের জন্য কিছুই করছে না সরকার। অবিলম্বে সরকারকে শ্রমিকদের দাবির মান্যতা দিতে হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page