top of page

ফাঁসি চাই, আদালত চত্বরে বিক্ষোভ মহিলাদের

কোতোয়ালিতে যুবতি খুন কাণ্ডে মূল অভিযুক্ত ধৃত ছোটন ঘোষ ওরফে বাপনকে আজ মালদা জেলা আদালতে পেশ করল ইংরেজবাজার থানার পুলিশ। ধৃতকে মালদা আদালতে পেশ করার সময় তুমুল বিক্ষোভ দেখাল সিপিএমের মহিলা সংগঠন, সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির সদস্যরা।


ফাঁসি চাই, আদালত চত্বরে বিক্ষোভ মহিলাদের

বৃহস্পতিবার দুপুরে মালদা জেলা আদালত চত্বরে ওই মহিলা সংগঠনের সদস্যরা জমায়েত হন। ধৃত ব্যক্তিকে মালদা জেলা আদালতে পেশ করার সময় বিক্ষোভে ফেটে পড়েন ওই মহিলা সংগঠনের সদস্যরা। ধৃতের ফাঁসির দাবিতে সোচ্চার হন বিক্ষোভকারী মহিলারা। উল্লেখ্য, কোতোয়ালির ধানতলায় একটি আমবাগান থেকে ২৫ বছর বয়সী ঝুমা দে'র অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের পর তদন্তে নেমে বুধবার গ্রেফতার করা হয় ছোটন ঘোষকে। পরকীয়া সম্পর্কের জেরেই এই খুনের ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার অলোক রাজোরিয়া। ধৃতকে ১৪ দিনের পুলিশি হেপাজতের আবেদনে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।




সিপিএমের গণতান্ত্রিক মহিলা সমিতি রাজ্য সম্পাদক রত্না ভট্টাচার্য বলেন, কোতোয়ালিতে যেভাবে ওই যুবতিকে খুন করা হয়েছে তা বরদাস্ত করা যায় না। মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। এই ধরণের জঘন্য অপরাধের জন্য দোষীর ফাঁসি হওয়া উচিত। সেই দাবিতে তাঁদের এই বিক্ষোভ।


ছবিঃ গৌতম কর্মকার


প্রতিদিন মালদার টাটকা নিউজ হোয়াটস্ অ্যাপে পেতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page