অগ্নিদগ্ধ যুবতির মৃতদেহ উদ্ধার, ধর্ষণ করে খুন অনুমান
top of page

অগ্নিদগ্ধ যুবতির মৃতদেহ উদ্ধার, ধর্ষণ করে খুন অনুমান

হায়দ্রাবাদের ঘটনার পুনরাবৃত্তির অভিযোগ মালদায়। এক যুবতীর অগ্নিদগ্ধ দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল ইংরেজবাজার থানার কোতোয়ালি গ্রাম পঞ্চায়েতের টিপাজনি এলাকায়। প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দাদের অনুমান, ধর্ষণ করে পুড়িয়ে দেওয়া হয়েছে ওই যুবতির দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ সুপার অলোক রাজোরিয়া, ডিএসপি প্রশান্ত দেবনাথ সহ জেলা পুলিশের পদস্থ কর্তারা।



পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার বয়স ২০ থেকে ২২ বছর। স্থানীয় বাসিন্দাদের মতে ওই যুবতির যৌনাঙ্গে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষণ করে ওই যুবতিকে পুড়িয়ে খুন করা হয়েছে বলে অনুমান স্থানীয়দের। মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ সুপার অলোক রাজোরিয়া সহ অন্যান্য পুলিশের আধিকারিকরা। মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে কোতোয়ালি এলাকায়। স্থানীয় বাসিন্দারা পুলিশসুপারকে ঘিরে বিক্ষোভ দেখান।



অগ্নিদগ্ধ যুবতির মৃতদেহ উদ্ধার

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, অগ্নিদগ্ধ এক যুবতির মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃতদেহ থেকে কিছু নমুনা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে। যুবতিকে ধর্ষণ করা হয়েছে কিনা তা এখনই বলা যাবে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই সব তথ্য সামনে আসবে।


ছবি: গৌতম কর্মকার

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page