top of page

মহিলা ফুটবল প্রতিযোগিতা ঘিরে উন্মাদনা প্রত্যন্ত গ্রামে

সাধারণতন্ত্র দিবস উপলক্ষে মহিলা ফুটবল প্রতিযোগিতার আয়োজন করলেন পঞ্চায়েত প্রধান। এদিন হরিশ্চন্দ্রপুর দৌলতনগর গ্রামপঞ্চায়েতের উদ্যোগে মালিপাখর ময়দানে এক মহিলা ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এদিনের খেলায় কোচবিহার ও দার্জিলিং দলের মহিলারা অংশগ্রহণ করেন।



দৌলতনগরের ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলাপরিষদের নারী-শিশু কল্যাণ দফতরের কর্মাধ্যক্ষ মর্জিনা খাতুন, রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা মালদা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরি, দৌলতনগর গ্রামপঞ্চায়েতের প্রধান তাফাজ্জুল হক, হরিশ্চন্দ্রপুরে-১ ব্লকের তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সহ-সভাপতি রুহুল আমিন সহ অন্যান্য বিশিষ্টজনেরা।


প্রত্যন্ত গ্রামে মহিলাদের ফুটবল প্রতিযোগিতা দেখার জন্য মাঠে দর্শক ছিল নজরকাড়া। খেলা দেখতে গ্রামবাসীদের উন্মাদনাও ছিল চোখে পড়ার মত। প্রথম থেকেই এই ফুটবল খেলায় ছিল টানটান উত্তেজনা। খেলার প্রথমার্ধে কোনো গোল না হওয়ায় দ্বিতীয়ার্ধে দুই শূন্য গোলে দার্জিলিং দলকে পরাজিত করে জয়ী হয় কোচবিহার মহিলা দল। এদিনের এই ফুটবল প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে ট্রফি ও কিছু আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page