বেহাল দশা রাস্তার, কেন্দ্রীয় সরকারকে দুষছে জেলাপরিষদ
top of page

বেহাল দশা রাস্তার, কেন্দ্রীয় সরকারকে দুষছে জেলাপরিষদ

বেহাল রাস্তায় জল জমছে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। রাস্তা সংস্কার না হওয়ায় প্রশাসনকে দুষছেন স্থানীয় মানুষজন। যদিও এক্ষেত্রেও কাজ না হওয়ার জন্য কেন্দ্রীয় সরকারের দিকে আঙুল তুলেছে জেলাপরিষদের সভাধিপতি।


চাঁচল সদরের জামে মসজিদ থেকে পোদ্দার পাড়া পর্যন্ত রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। এনিয়ে স্থানীয় মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এককালীন পিডব্লিউডির ওই রাস্তা পিচ দিয়ে নির্মাণ করা হয়েছিল। কিন্তু কিছুদিনের মধ্যে রাস্তা খারাপ হয়ে যায়। পরবর্তীতে পঞ্চায়েতে ইট ফেলে রাস্তা মেরামত করে। কিন্তু তাতেও সমস্যা মেটেনি। বর্তমানে গোটা রাস্তা খানাখন্দে ভরতি। নেই নিকাশি ব্যবস্থাও। সেই কারণে রাস্তার ওপর জল জমে রয়েছে। প্রায় প্রতিদিনই ওই রাস্তায় দুর্ঘটনা ঘটছে।


ওই এলাকার এক বাসিন্দা মায়ারানি পোদ্দার জানান, গোটা রাস্তা খানাখন্দে ভরতি। জমা জলে গর্তও বোঝা যায় না। প্রায় প্রতিদিনই দুর্ঘটনা ঘটছে। এই বয়সে হাত-পা ভেঙে গেলে দেখার কেউ নেই। ভোটের সময় নেতারা আসে ভোট নিয়ে চলে যায়। কিন্তু কাজের কাজ কিছুই হয় না। এই রাস্তা অবিলম্বে সংস্কার করার দাবি জানাচ্ছি।



মালদা জেলাপরিষদের সভাধিপতি রফিকুল হোসেন জানিয়েছেন,

ওই রাস্তার প্রায় ১৫০ মিটার এলাকা খুব খারাপ অবস্থায় রয়েছে। বর্তমানে রাস্তায় জল জমে থাকায় কাজ করা যাচ্ছে না। এলাকায় ড্রেন নির্মাণের জন্য এমজিএনআরইজিএস প্রকল্পের মাধ্যমে কাজ ধরা হয়েছিল। কিন্তু ফান্ড না আসায় ড্রেনের কাজ হয়নি। সেই কারণেই আপাতত রাস্তার কাজ বন্ধ রয়েছে। আশা করছি দ্রুত সমস্যার সমাধান হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page