top of page

রেশন সামগ্রী পাচার রুখলেন গ্রামবাসীরা, গাড়ি থেকে উদ্ধার চাল-আটা

রেশনের চাল এবং আটা বাজারে বিক্রি করতে যাওয়ার সময় হাতেনাতে ধরে ফেলল গ্রামবাসীরা। গ্রামবাসীরা রেশনের সামগ্রী ভরতি পিকআপ ভ্যানটি আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ এই ঘটনায় চালক সহ ২ জনকে আটক করেছে। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার ঘোষপাড়া এলাকায়।


হবিবপুর থানার ঘোষপাড়া এলাকা থেকে বুলবুলচন্ডী বাজার যাচ্ছিল পিকআপ ভ্যানটি। বিষয়টি জানতে পেরে পিকআপ ভ্যানটি আটক করে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোগ, প্রায় দেড় মাস ধরে চলছে লকডাউন। কর্মহীন গরীব মানুষরা খাবার পাচ্ছেনা। সরকারের পক্ষ থেকে রেশনের মাধ্যমে চাল সহ অন্যান্য খাদ্যসামগ্রী বিনামূল্যে দেওয়া হচ্ছে দুঃস্থ মানুষদের। কিন্তু সেই চাল এবং আটা নিয়ে শুরু হয়েছে কালোবাজারি। রেশনের চাল এবং আটা বিক্রি করা হচ্ছে বাজারে। তবে কে বা কারা এই কাজের সঙ্গে যুক্ত তা পরিষ্কার ভাবে জানাতে পারেননি গ্রামবাসীরা।


হবিবপুর থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় আটক চালক এবং খালাসির নাম সুদীপ্ত পাল এবং খোকন ঘোষ। ধৃতদের বাড়ি হবিবপুর থানা এলাকায়। ওই পিকআপ ভ্যান থেকে ১৫ বস্তা চাল এবং ৭ বস্তা আটা উদ্ধার করা হয়েছে। এই ঘটনার আর কে জড়িত আছে তা খতিয়ে দেখা হচ্ছে।




টপিকঃ #Ration #LockDown

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page