top of page

ভেন্টিলেটরের মধ্যে দিয়ে স্নানের ভিডিয়ো রেকর্ড, গ্রেফতার যুবক

বাথরুমের ভেন্টিলেটরের মধ্যে দিয়ে কিশোরীর স্নানের দৃশ্য রেকর্ড করছিল যুবক। বিষয়টি নজরে আসে ওই কিশোরীরও। এরপরেই অভিভাবক পুরো ঘটনা জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ভাড়াটিয়া যুবককে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদা থানা এলাকায়।


পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত ৯টা নাগাদ ওই কিশোরী মায়ের সঙ্গে পুরাতন মালদায় দাদুর বাড়িতে আসেন। সাড়ে নটা নাগাদ ওই কিশোরী স্নান করতে যান। অভিযোগ, সেই সময় বাথরুমের ভেন্টিলেটরের মধ্যে দিয়ে ভিডিয়ো করতে থাকে ওই বাড়ির ভাড়াটিয়া যুবক। এক সময় হঠাৎ বিষয়টি নজরে আসে ওই কিশোরীর। সে চিৎকার করে ওঠে। বাথরুম থেকে বেড়িয়ে সমস্ত ঘটনা মাকে জানায়। ততক্ষণে বিষয়টি বুঝতে পেরে অভিযুক্ত যুবক মোবাইল থেকে সেই ভিডিয়ো ডিলিট করে দেয়। এদিকে, ওই কিশোরীর মা রাতেই সমস্ত ঘটনা পুলিশে জানায়। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ধৃতকে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।



পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের মোবাইলে এধরণের অনেক ভিডিয়ো ক্লিপ রয়েছে। আদালতে যাওয়ার পথে অভিযুক্ত যুবক জানায়, মেয়েটি যখন স্নান করছিল তখন সে ভেন্টিলেটর দিয়ে দেখেছিল৷ এটা তার ভুল হয়েছে৷ তবে সে কোনও ভিডিও রেকর্ডিং করেনি৷ তার ফোনে যেসব ছবি বা ভিডিও ক্লিপ রয়েছে, সে সব ইন্টারনেট থেকে ডাউনলোড করা৷




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page