top of page

দলের রং দেধে বিলি হচ্ছে ত্রাণ! ব্লক অফিসে বিক্ষোভ দুর্গতদের

দলের রং দেখে ত্রাণ বিলির অভিযোগকে কেন্দ্র করে উত্তাল মানিকচক। বিজেপির সমর্থক হওয়ায় ত্রাণ থেকে বঞ্চিত করে রাখার অভিযোগে মানিকচক ব্লক দফতরে এসে বিক্ষোভ কয়েকশো পরিবারের। দ্রুত ত্রাণ বিলি না করে আন্দোলনের হুঁশিয়ারি বিজেপি নেতৃত্বের।


উল্লেখ্য, মানিকচক গ্রামপঞ্চায়েতের বিস্তীর্ণ এলাকা গঙ্গার জলে প্লাবিত হয়েছে। অন্যান্য প্লাবিত এলাকায় ত্রাণ সামগ্রী পৌঁছলেও ত্রাণ পৌঁছয়নি রামনগর গ্রামে। অভিযোগ, ওই এলাকা বিজেপি সমর্থিত হওয়ায় পঞ্চায়েতের লোকজন এলাকায় ত্রাণ পাঠাচ্ছে না। এনিয়ে বারবার পঞ্চায়েত কর্তৃপক্ষকে জানানো হলেও পঞ্চায়েতের তরফে ত্রাণ বিলির কোনও উদ্যোগ নেওয়া হয়নি। আজ দুপুরে মানিকচক ব্লক প্রশাসনের দ্বারস্থ হন কয়েকশো পরিবার।


জেলা যুব মোর্চার সহ সভাপতি সুভাষ যাদব জানান, শাসকদলের নেতারা পক্ষপাতিত্ব করেছে। বিজেপির পক্ষে থাকা কর্মী ও সাধারণ ভোটারদের ত্রাণ থেকে বঞ্চিত করে রাখা হচ্ছে। শুধুমাত্র তৃণমূলের কর্মীদের ত্রাণ দেওয়া হচ্ছে। বন্যায় দুর্গত ২৭৬টি মানুষের তালিকা বিডিওর কাছে দেওয়া হয়েছে। দ্রুত খতিয়ে দেখে ত্রাণ দেওয়ারও আশ্বাস দিয়েছে বিডিও।



মানিকচক ব্লক যুব তৃণমূলের সভাপতি শহিদুল হক জানান, বিরোধীদের কাজই হল বদনাম করা। দলমত নির্বিশেষে রাজ্যের সমস্ত পরিসেবা সকল প্রান্তের মানুষের কাছে পৌঁছেছে। যদি কোনও দুর্গত এলাকার মানুষ ত্রাণ না পেয়ে থাকেন, তবে ব্লক প্রশাসনের কাছে বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আবেদন করা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page