বড়ো বিপদ যথেচ্ছ ঘোরাঘুরিতে, অল্পদিনেই রেড জোন হতে পারে মালদা

জেলায় জোড়া করোনা আক্রান্তের হদিশ মিলেছে। গ্রিন থেকে অরেঞ্জ জোনে চলে এসেছে মালদা। তবু যেন হুঁশ ফিরছে না মালদার মানুষের। শহরের বিভিন্ন এলাকায় অকারণে ঘুরতে দেখা যাচ্ছে সাধারণ মানুষকে।


হাতে গ্লাভস, সামাজিক দূরত্ব মেনে চলা তো দূরের কথা মাস্ক পর্যন্ত ব্যবহার করছেন না অনেকেই। এমন চলতে থাকলে অরেঞ্জ থেকে রেড জোনে চলে যেতে পারে মালদাও।

জেলায় প্রথম করোনা আক্রান্তের সন্ধান মেলে গত পরশু। মানিকচকের এক শ্রমিকের দেহে কোভিড ১৯ এর উপস্থিতি পাওয়া যায়৷ গতকাল আরও এক মহিলার দেহে কোভিড ১৯ এর উপস্থিতি মেলে। দু’জনকেই পাঠানো হয়েছে শিলিগুড়ির করোনা হাসপাতালে৷ এই দু’জনের দ্বারা আরও কতজনের শরীরে করোনা সংক্রমণ হয়েছে তা নিয়ে উদ্‌বেগে রয়েছে জেলাপ্রশাসন। পাশাপাশি মালদা মেডিকেল কলেজে কোভিড টেস্টের সংখ্যা অনেকটাই বাড়ানো হয়েছে। টেস্টের পর মিলতে পারে আরও করোনা আক্রান্তের হদিশ।

[ আগের খবরঃ সব পরিযায়ী শ্রমিকদের লালারস সংগ্রহ হরিশ্চন্দ্রপুরে ]


জেলায় জোড়া করোনা আক্রান্ত হদিশ মিললেও সাধারণ মানুষের হুঁশ ফেরেনি। লকডাউন অমান্য করেই অকারণে শহরের মধ্যে ঘুরতে দেখা যাচ্ছে অনেককে। সামাজিক দূরত্ব বজায় রাখা, গ্লাভস ব্যবহার তো দূরের কথা মাস্ক পর্যন্ত ব্যবহার করছেন না অনেকে। যদিও এই সকল মানুষের কাছে বাড়ির বাইরে বেরোনোর অগুনতি অজুহাত তৈরি সবসময়। এমন চলতে থাকতে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছড়াতে বেশ সময় লাগবে না বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল।



1
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

884

2
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

839

3
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1319

4
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

895

5
মালদা ডিভিশন তৈরি, অনুমতি মিললেই শুরু হবে ট্রেন পরিসেবা

Popular News

1072

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS