top of page

আধার জালিয়াতির অভিযোগে ধৃত দুই

ফের বড়োসড়ো সাফল্য পেল হরিশচন্দ্রপুর থানার পুলিশ। জাল আধার কার্ড তৈরি চক্রের দুই পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।


বিশেষ সূত্রে খবর পেয়ে চণ্ডীপুর মার্কেটের একটি দোকানে হানা দিয়ে দুই ব্যক্তিকে গ্রেফতার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ধৃতদের নাম অভিজিৎ দাস (৩৮) ও আবদুল রউফ (৩২)। দু’জনেই হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা এলাকার বাসিন্দা।


Two arrested for making fake Aadhaar cards

শেখ তালিম নামে এক স্থানীয় বাসিন্দা জানান, আজ ওই এলাকায় আধার কার্ড নিয়ে ঝামেলা হচ্ছিল। ওই দুই ব্যক্তির বিরুদ্ধে জাল আধার কার্ড তৈরির অভিযোগ উঠেছিল। সেই অভিযোগ ভিত্তিতে স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাদের গ্রেফতার করে নিয়ে যায়। তিনি জানতে পেরেছেন, আধার কার্ড তৈরির জন্য স্থানীয় প্রায় ৫০ থেকে ৬০ জন বাসিন্দাদের কাছ থেকে টাকা নিয়ে রেখেছিল তারা। কিন্তু যে আধারকার্ডগুলি উপভোক্তাদের দেওয়া হয়েছে প্রত্যেকটাই নকল আধার কার্ড। চণ্ডীপুর মার্কেটে একটি দোকান খুলে এই কাজ চালাচ্ছিল তারা।


হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস জানান, সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে ধৃতদের আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে। ঘটনার তদন্ত করছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page