top of page

পুরভোটের আগে আগ্নেয়াস্ত্র মজুতের চেষ্টা! উঠছে প্রশ্ন

এগিয়ে আসছে পুর নির্বাচন। বিভিন্ন নির্বাচনের আগে আগ্নেয়াস্ত্র অস্ত্র মজুত করার ঘটনা একাধিকবার সামনে এসেছে। গতকাল রাতে ফের আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় সেই আশঙ্কা উঠে আসছে পুলিশ মহলের একাংশে। তবে কি এখন থেকে পুরসভা নির্বাচনের জন্য অস্ত্র মজুতের চেষ্টা চলছে?


ইংরেজবাজার থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে মালদা-মানিকচক রাজ্য সড়ক হয়ে মালদা শহরের দিকে মোটরবাইকে করে আসছিল এক যুবক। নম্বর প্লেট বিহীন গাড়ি চালানোয় চণ্ডীপুর ব্রিজের কাছে পুলিশকর্মীরা ওই যুবককে আটক করে জেরা করেন। সন্তোষজনক উত্তর না মেলায় তল্লাশি চালাতেই মোটরবাইকের ডিকি থেকে উদ্ধার হয় তিনটি দেশি পিস্তল। এরপরেই গ্রেফতার করা হয় ওই যুবককে। ধৃত যুবকের নাম আবদুল বারিক (২৪)। বাড়ি চাঁচল-১ নম্বর ব্লকের ধানগাড়া বিষণপুর গ্রামপঞ্চায়েতের রণঘাট পশ্চিমপাড়ায়।



প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, আগ্নেয়াস্ত্রগুলি বিক্রি করার উদ্দেশ্যে মালদা শহরের দিকে আসছিল সে। তবে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রগুলি কে নিতে আসছিল, তা এখনও পুলিশের কাছে রহস্য। আরও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেপাজতের আবেদনে ধৃত যুবককে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page