top of page

কুশিদায় বিজয় মিছিল, নরেন্দ্র মোদী সাজিয়ে এলাকা ঘোরাল তৃণমূল

নরেন্দ্র মোদী ও অমিত শাহ সাজিয়ে দড়ি বেঁধে এলাকায় ঘোরাল তৃণমূল কর্মীরা। এই ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপি নেতৃত্ব। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের কুশিদা গ্রামপঞ্চায়েত এলাকায়।


আজ সকালে কুশিদা গ্রামপঞ্চায়েত এলাকায় বিজয় মিছিল আয়োজন করে তৃণমূল কর্মী-সমর্থকরা। সেই মিছিলে দুই কর্মীকে নরেন্দ্র মোদী ও অমিত শাহ সাজিয়ে বেঁধে লাঠি পেটা করা হয়। এভাবে পুরো এলাকায় চলতে থাকে বিজয় মিছিল।


তৃণমূলের কুশিদা অঞ্চল সভাপতি মোহম্মদ নূর আজম জানান, পুরো এলাকার মানুষ আনন্দে আত্মহারা হয়ে গিয়েছে। কারণ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আবার সরকার গঠন করেছেন। সেই আনন্দে আজ আমরা সমস্ত গ্রামবাসী মিলে এক বিজয় মিছিল অনুষ্ঠিত করলাম। বিজয় মিছিলে নরেন্দ্র মোদী এবং অমিত শাহের মুখোশ পরিহিত দুই বিজেপি কর্মীকে ঘাড় ধরে এলাকা তথা পশ্চিমবঙ্গ থেকে বের করে দেওয়া হল।



এই ঘটনার তীব্র কটাক্ষ করে জেলা বিজেপি নেতৃত্ব। হরিশ্চন্দ্রপুর মণ্ডল সভাপতি রূপেশ আগরওয়াল বলেন, দেখলাম আমাদের দেশের প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর মুখোশ পরিয়ে দুইজন মানুষকে নিয়ে কী নোংরামো করা হয়েছে। তৃণমূলের সংস্কৃতি কি তা সবাই জানে। জনসাধারণ নিজেদের রায় জানিয়েছে। আগামীদিনে মানুষ নিশ্চয়ই বুঝবে যে তারা কী ভুল করেছে। মানুষ এই ঘটনায় প্রতিবাদে আগামী দিনে নিজের রায় জানাবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page