top of page

দুর্নীতির অভিযোগ স্বীকার করে পদত্যাগ তৃণমূলি সদস্যের

আবাস যোজনায় দুর্নীতির অভিযোগ স্বীকার করে পদ থেকে ইস্তফা শাসকদলের পঞ্চায়েত সদস্যের। পঞ্চায়েত ভোটের আগে আবাস যোজনা নিয়ে অভিযোগ যেন কাঁটা হয়ে দাঁড়িয়েছে শাসকদলের। যদিও পুরো বিষয়টি বিজেপির চক্রান্ত বলে দাবি করছে শাসকদল।


আবাস যোজনার তালিকা প্রকাশ হতেই দুর্নীতির অভিযোগে একাধিকবার ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে হরিশ্চন্দ্রপুর এলাকার মানুষদের। এরই মধ্যে তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে পদত্যাগ করলেন হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের বড়ুই গ্রামপঞ্চায়েতের চয়নপুর বুথের তৃণমূলের পঞ্চায়েত সদস্য টিঙ্কর মহালদার। পদত্যাগ করেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে দলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। বলেন, তৃণমূলের বিরুদ্ধে শুধু দুর্নীতি আর কাটমানির অভিযোগ। তিনি জনপ্রতিনিধি হওয়ায় তাঁকে বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে। তাই তিনি ইস্তফা দিয়েছেন। তবে পদ থেকে ইস্তফা দিলেও এখনই দল ছাড়ছেন না।



উল্লেখ্য, গত ২৫ তারিখ আবাস যোজনার তালিকায় দুর্নীতির অভিযোগে টিঙ্কর মহলদারকে ঘিরে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। এলাকাবাসীর অভিযোগ ছিল, টাকার বিনিময়ে সমীক্ষা হয়েছে। ১৫-২০ হাজার টাকা কাটমানি নিয়ে ঘর দেওয়া হয়েছে। কাটমানি নেওয়ার অভিযোগ উঠেছিল ওই বুথে সমীক্ষার দায়িত্বে থাকা পঞ্চায়েতের গ্রাম-সম্পদ কর্মী মুক্তার আলমের বিরুদ্ধে। যিনি সক্রিয়ভাবে শাসকদলের সঙ্গে যুক্ত এবং এলাকায় তৃণমূল নেতা হিসেবে পরিচিত। সূত্রের খবর ওই এলাকায় স্থানীয় কয়েকজন তৃণমূল নেতা কোণঠাসা করে রেখেছিল টিঙ্কর মহলদারকে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page