top of page

পুজো নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

এবার পুজো নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এল। গতকাল রাতে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেত্রী সাবিত্রী মিত্রের বাড়িতে হামলার অভিযোগ জেলা তৃণমূলের কোর কমিটির সদস্যের অনুগামীদের বিরুদ্ধে। এই ঘটনায় ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য অম্লান ভাদুড়ী।


মালদা শহরের সদরঘাট এলাকায় যে পুজো নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। সেই পুজো কমিটির সভাপতি সাবিত্রী মিত্র এবং সম্পাদক অম্লান ভাদুড়ী। জেলা তৃণমূলের এই দুই নেতার বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এই পুজো হয়। এই পুজোকে কেন্দ্র করেই অম্লানবাবুর অনুগামীদের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছেন।



সরাসরি নাম না করেই অম্লানবাবুর অনুগামীদের বিরুদ্ধে সাবিত্রীদেবীর অভিযোগ, গত দুই বছর ধরে সরকারি অনুদান মিললেও এলাকায় দুর্গাপুজো হচ্ছে না। এনিয়ে এলাকার মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। এলাকার মানুষের কথা ভেবে তিনি পুজোর উদ্যোগ নিতে শুরু করেন। বিষয়টি জানতে পেরেই গতকাল গভীর রাতে একদল যুবক তাঁর বাড়িতে হামলা চালায়।




অভিযোগ অস্বীকার করে অম্লানবাবু বলেন, এলাকার বেশিরভাগ মানুষই চাইছেন না পুজো হোক। কিন্তু সাবিত্রী মিত্র পুজো করতে উদ্যোগ নিয়েছেন। এই নিয়েই ক্লাবের কিছু সদস্য প্রতিবাদ জানাতে তাঁর বাড়িতে যান। তবে বাড়িতে হামলা চালানোর কোনও ঘটনা ঘটেনি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page