top of page

নেতা নাপসন্দ, তৃণমূল ছাত্র পরিষদে একাধিক কর্মীর পদত্যাগ

একের পর এক কমিটি গঠন নিয়ে তৃণমূলের গোষ্ঠীকলহ প্রকাশ্যে আসছে। এবারে মানিকচক ব্লক তৃণমূল ছাত্র পরিষদের কমিটি প্রকাশ্যে আসতেই ক্ষুব্ধ হয়ে পদত্যাগ করল একাধিক কর্মী।


উল্লেখ্য, কয়েকদিন আগে রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের নির্দেশে মালদা জেলা ছাত্র পরিষদ জেলার প্রত্যেকটি ব্লক কমিটি নতুন করে গঠন করেছে। মানিকচক ব্লকে নতুন ছাত্র পরিষদ কমিটিতে সভাপতি করা হয়েছে আশিস মণ্ডল নামে তৃণমূল ছাত্র নেতাকে। নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি দলের সঙ্গে যুক্ত না থাকার অভিযোগ তুলে পদত্যাগ করলেন দায়িত্বপ্রাপ্ত সহ সভাপতি, সাধারণ সম্পাদক সহ বেশ কিছু কর্মী।


আজ মানিকচক কলেজ প্রাঙ্গণে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সহ-সভাপতি সৌরভ রজক, সাধারণ সম্পাদক রাজীব সাহা বলেন, আশিস মণ্ডলকে সভাপতি করা হলেও সে দলের সঙ্গে কোনোভাবে যুক্ত না। আমরা বহু বছর ধরে তৃণমূল ছাত্র পরিষদ করে আসছি। আমরা আশিস মণ্ডলের নেতৃত্বে কাজ করতে পারব না। তাই সমস্ত পদ থেকে আমরা এক সাথে পদত্যাগ করছি।




তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি প্রসূন রায় জানান, আশিস মণ্ডলকে যোগ্যতা হিসেবে মানিকচকের নব নির্বাচিত তৃণমূল কংগ্রেসের ছাত্র সভাপতি করা হয়েছে। এখানে গোষ্ঠীকলহের কোনো ব্যাপার নেই। যারা পদত্যাগ করতে চাইছে তাদের সঙ্গে কথা বলে দলীয়ভাবে বিষয়টি মেটানো হবে।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page