ধর্মরাজের বাড়িতে গেলেন সভাধিপতি, চিকিৎসা শুরু
top of page

ধর্মরাজের বাড়িতে গেলেন সভাধিপতি, চিকিৎসা শুরু

বেঙ্গালুরু থেকে পায়ে হেঁটে ও বিভিন্ন গাড়ি পরিবর্তন করে বাড়ি ফিরল মানিকচকের পরিযায়ী শ্রমিক। বিনা চিকিৎসায় ১৮ বছর বয়সী ওই পরিযায়ী শ্রমিক ধর্মরাজের পায়ে পচন ধরে। সেই খবর সংবাদমাধ্যমে প্রচার হতেই ওই পরিযায়ী শ্রমিকের পাশে দাঁড়ালেন মালদা জেলাপরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল।


Dharmaraj

বৃহস্পতিবার সকালে মানিকচকের মথুরাপুর গ্রামপঞ্চায়েতের উৎসবটোলা গ্রামে ধর্মরাজের বড়িতে যান মালদা জেলাপরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল। সঙ্গে ছিলেন মানিকচকের বিডিও জয় আহমেদ, ব্লক স্বাস্থ্য আধিকারিক, মানিকচক থানার ওসি সহ অন্যান্য প্রশাসনিক কর্তারা। ধর্মরাজের শারীরিক চিকিৎসা করেন ব্লক স্বাস্থ্য আধিকারিক। পাশাপাশি সমস্ত চিকিৎসার ব্যবস্থা করা ও পর্যাপ্ত পুষ্টিদায়ক খাদ্যসামগ্রী, জামাকাপড় ধর্মরাজের মা জ্যোৎস্না দেবীর হাতে তুলে দেন সভাধিপতি।




গৌরবাবু জানান, সংবাদমাধ্যমে ধর্মরাজের শারীরিক অবস্থার ব্যাপারে জানতে পারি। বেঙ্গালুরুতে কাজ করতে গিয়ে পথ দুর্ঘটনায় পায়ে আঘাত পান ধর্মরাজ। আঘাতপ্রাপ্ত পা নিয়েই লকডাউনে পায়ে হেঁটে বাড়ি ফেরার ফলে ধীরেধীরে তার ডান পায়ে পচন ধরে। বিষয়টি জানতে পেরেই সরকারিভাবে ধর্মরাজের সাহায্যে এগিয়ে এসেছি। মানিকচক ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ হেম নারায়ণ ঝাঁ প্রতিনিয়ত ধর্মরাজের চিকিৎসা করছে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ধর্মরাজকে কলকাতা পাঠানো হবে। আপাতত বাড়িতে থেকে চিকিৎসা হচ্ছে তাঁর।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page