top of page

শিকলবন্দি যুবকের চিকিৎসা শুরু, বাড়ি এলেন সভাধিপতি

আমাদের মালদায় খবর প্রকাশের পরেই মানসিক ভারসাম্যহীন যুবকের বাড়ি ছুটে গেলেন জেলাপরিষদের সভাধিপতি। প্রশাসনিক স্তরে দ্রুততার সঙ্গে ওই মানসিক ভারসাম্যহীন যুবকের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।



উল্লেখ্য, গত পরশু মানসিক ভারসাম্যহীন ছেলের চিকিৎসার জন্য সরকারি সাহায্যের আবেদনে জেলা প্রশাসনিকভবনে ছেলেকে নিয়ে আসে শেখবুদ্দিন। ছেলের হাতে যেন কেউ আক্রান্ত না হয় তাই তিনি শেখ কাসেদকে তালাবন্দি করে রেখেছিলেন। সেই ছবি ধরা পড়ে আমাদের মালদার ক্যামেরায়। খবর সম্প্রচারিত হতেই নড়চড়ে বসে প্রশাসন।





আজ ওই পরিবারের সঙ্গে দেখা করতে মানিকচকের চৌকি মিরদাতপুরের সালাবাদগঞ্জে যান মালদা জেলাপরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল। সঙ্গে ছিলেন জেলা প্রশাসন ও পুলিশ কর্তারা। পরিবারের সঙ্গে কথা বলে ব্যক্তিগতভাবে কিছু আর্থিক সাহায্য করেন সভাধিপতি। তিনি জানান, কাসেদ দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছে। পরিবারের আর্থিক অবস্থা খারাপ থাকায় চিকিৎসা সম্ভব হয়নি। তবে প্রশাসনের তরফ থেকে সবরকম ব্যবস্থা করা হচ্ছে। পরিবারের খাবার জোগান থেকে শুরু করে ওই যুবকের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। আপাতত মালদা মেডিকেল কলেজে ওই যুবকের চিকিৎসা করা হবে পরবর্তীতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

תגובות


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page