top of page

রাজ্যে ষষ্ঠ স্থানে উঠে এল মালদা, করোনা আক্রান্ত আরও সাত

মঙ্গলবার রাতে মালদা জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত আরও সাতজন। এরা সকলে মালদা জেলার বাসিন্দা। নতুন করে করোনা আক্রান্তদের স্বাস্থ্যবিধি মেনে যথাযথ চিকিৎসার প্রক্রিয়া শুরু হয়েছে৷ জানা গেছে, এদিনের সাত সংক্রমিতের মধ্যে পাঁচজনই ইংরেজবাজার শহরের বাসিন্দা। তবে এব্যাপারে স্বাস্থ্য দফতরের কাছ থেকে কিছু এখনও জানা যায় নি।



সংক্রমণের নিরিখে পশ্চিম মেদিনীপুরকে টপকে ষষ্ঠ স্থানে উঠে এল মালদা। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতরের তথ্য অনুসারে শেষ চারদিনে জেলায় নতুন করে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৮৩জন। গতকালের সরকারি বুলেটিন অনুযায়ী রাজ্যে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১১,৯০৯। এরমধ্যে কলকাতাতেই আক্রান্ত ৩,৯৪৬ জন। হাওড়া জেলায় আক্রান্ত হয়েছেন ১,৭৯৮ জন, এরপর তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে আছে উত্তর ২৪ পরগণা, হুগলী ও দক্ষিণ ২৪ পরগণা। তিনশোর গণ্ডি পেরিয়ে মালদা জেলা রয়েছে ষষ্ঠ স্থানে। সরকারি তথ্য অনুযায়ী গতকাল পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৩১। আজ যে নতুন করে সাতজনের আক্রান্তের খোঁজ পাওয়া গেছে তাদের যোগ করলে জেলার মোট সংক্রমিতের সংখ্যা দাঁড়াবে ৩৩৮।



মালদা মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে আটটা পর্যন্ত ভাইরোলজি বিভাগে ৮১৫টি টেস্ট হয়েছে। পরীক্ষাগারে ‘ব্যাকলগ’-এর সংখ্যা সম্পূর্ণভাবে শেষ হয়েছে।





Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page