top of page

তৃণমূলের প্রধান ও তাঁর স্বামীকে প্রাণে মারার হুমকি, পুলিশে অভিযোগ

পঞ্চায়েত প্রধানকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল ব্যক্তির বিরুদ্ধে। মালদার কালিয়াচক এক নম্বর ব্লকের আলিনগর গ্রামপঞ্চায়েতের ঘটনা। এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন পঞ্চায়েত প্রধান।



আলিনগর গ্রামপঞ্চায়েত তৃণমূল পরিচালিত৷ গ্রামপঞ্চায়েত প্রধান রুমি বিবি৷ রুমি বিবির অভিযোগ, গত ১৫ দিন ধরে পাঁচ লাখ টাকার দাবি করছে কালিকাপুর গ্রামের শাহজাহান বিশ্বাস। টাকা না দিলে তাঁকে ও তাঁর স্বামীকে খুন করার হুমকিও দিচ্ছে৷ বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন রুমি বিবি। এই ঘটনায় কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।


রুমি বিবি জানান, এর আগেও টাকা দাবি করেছিল শাজাহান৷ টাকা না দেওয়ায় তার দলবল পঞ্চায়েতের কাজকর্ম করতে বাধা দিচ্ছে। কালিয়াচক থানায় সমস্ত ঘটনা জানিয়ে শাহজাহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন৷ রুমি বিবির প্রতিবেশী সায়েদ শেখ জানান, মাঝেমধ্যেই শাহজাহান গ্রামে এসে প্রধানকে হুমকি দিচ্ছে৷ পাঁচ লাখ টাকা না দেওয়া হলে প্রধান সহ তাঁর পরিবারকে খুন করার হুমকি দিয়েছে শাহজাহান। এর আগেও প্রধানের বাড়িতে ঢুকে লোকজনকে মারধর করেছে সে৷





বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page