top of page

রাস্তা নির্মাণের কাটমানি নিয়ে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

রাস্তা নির্মাণের কাজে কাটমানি নিয়ে ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এলো। হরিশ্চন্দ্রপুর-২ পঞ্চায়েত সমিতির সভাপতি ও জেলাপরিষদের কর্মাধ্যক্ষ একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।



হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লকের শিশাতলা থেকে কুমেদপুর পর্যন্ত সাত কিলোমিটার রাস্তা সংস্কারের জন্য আট কোটি টাকা বরাদ্দ হয়েছে। এই রাস্তা তৈরিকে কেন্দ্র করেই তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসেছে। জেলাপরিষদ সদস্য মমতাজ বেগমের স্বামী আমিনুলের অভিযোগ, গতকাল বিকেলে ঠিকাদারকে সাথে নিয়ে তার থাকার বন্দোবস্ত করতে এলাকায় গিয়েছিলেন তিনি ও তাঁর পরিবারের সদস্যরা। সেই সময় পঞ্চায়েত সমিতির সভাপতি জুবেদা বিবির অনুগামীরা তাঁদের মারধর করে। জুবেদা বিবির স্বামী আশরাফুল রাস্তার কাজের জন্য কমিশন দাবি করেছিল। সেই কমিশন দিতে রাজি না হওয়ায় তারা এই ঘটনা ঘটিয়েছে।




এদিকে আশরাফুলের পালটা দাবি, আজ জেলাপরিষদের সদস্যের স্বামী রাস্তা উদ্বোধন করতে গিয়েছিলেন। রাস্তার কাজের সূচনা উনি কেন করতে গেলেন তা জানা নেই। বিকেলে আমার স্ত্রী ব্লক থেকে বাড়ি ফিরছিলেন সেই সময় তারা স্ত্রীর ওপর হামলা চালায়। মারধর করে। আমার স্ত্রী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় দুপক্ষের তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।


টপিকঃ #কাটমানি

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page