top of page

চাঁচলে দেওয়াল লিখনকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি তরজা

নির্বাচনের দিন ঘোষণা না হলেও কোমর কষে ময়দানে নেমে পড়েছে রাজনৈতিক দলগুলি। এবার চাঁচলে দেওয়াল লিখনকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি তরজা। ক্ষমতায় থাকতে বিজেপিকে অনুসরণ করছে তৃণমূল বলে দাবি করছেন বিজেপি নেতৃত্ব।


প্রত্যাবর্তন না পরিবর্তন? সেই প্রশ্নের উত্তরের জন্য তাকিয়ে রয়েছে সারা বাংলার পাশাপাশি পুরো দেশ। আসন্ন বিধানসভায় পশ্চিমবঙ্গে পদ্ম ফোটাতে মরিয়া গেরুয়া শিবির। অন্যদিকে, তৃতীয়বারের জন্য সরকার গড়তে মাটি ছাড়তে নারাজ তৃণমূলও। দুই দলের পক্ষ থেকে প্রতিদিন রাজ্যের বিভিন্ন প্রান্তে জনসভা হচ্ছে। প্রচার শুরু হয়েছে গেরুয়া-সবুজ দুই শিবিরে। শুরু হয়েছে দেওয়াল লিখনও। নির্বাচন ঘোষণা না হলেও দেওয়াল নিজেদের দখলে রাখতে নেমে পড়ল আইএনটিইউসি। তৃণমূলের এই দেওয়াল লিখনকে কটাক্ষ করেছে বিজেপি।



চাঁচল-১ ব্লকের সহ সভাপতি তথা শ্রমিক সংগঠনের সভাপতি দেবব্রত সিংহ জানান, তৃতীয়বারের জন্য বাংলায় মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যে এদিন থেকে আমরা দেওয়াল লিখনের মধ্য দিয়ে প্রচার শুরু করলাম। তৃণমূল সব দিক দিয়ে এগিয়ে থাকে তাই আমরা দেওয়াল লিখন শুরু করে এই নির্বাচনে এই বিধানসভায় এগিয়ে থাকলাম।




বিজেপির জেলার সম্পাদক দীপঙ্কর রাম বলেন, ভারতীয় জনতা পার্টি বহুদিন আগে থেকেই দেওয়াল লিখন শুরু করেছে। ইতিমধ্যেই বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ জায়গায় দেওয়াল লিখনের কাজ সম্পূর্ণ হয়ে গেছে। শাসকদল বিজেপিকে অনুসরণ করে চলছে। নির্বাচনী ময়দানে এক ইঞ্চিও জায়গাও শাসকদলকে ছাড়া যাবে না।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page