top of page

আগুনে ভস্মীভূত তিনটি বাড়ি, এলই না দমকল

গ্যাস সিলিন্ডারের পাইপ লিক করে আগুনে ভস্মীভূত তিনটি বাড়ি। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের কুশিদা গ্রামপঞ্চায়েতের নয়াটোলা চোচপাড়া গ্রামে।


কুশিদা গ্রামপঞ্চায়েতের নয়াটোলা চোচপাড়া গ্রামের বাসিন্দা মোহম্মদ নিজামুদ্দিন ও তাঁর ভাইপো মোহম্মদ তাসির। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল নিজামুদ্দিন নিজে গ্যাস সিলিন্ডারে রান্না করছিলেন। হঠাৎই গ্যাস সিলিন্ডারের পাইপ লিক করে রান্না ঘরে আগুন লেগে যায়। নিমেষের মধ্যে সেই আগুন ছড়িয়ে যায় পাশের বাড়িতেও। স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টার পাশাপাশি দমকলেও ফোন করেন। অভিযোগ, একাধিকবার দমকল কেন্দ্রে ফোন করা হলেও কেউ ফোন ধরেনি। কিছু সময়ের মধ্যে আগুনে ভস্মীভূত হয়ে যায় তিনটি বাড়ি ও আসবাবপত্র। পরিবারের দাবি, আগুনে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।



নিজামুদ্দিন জানান, রান্না করার সময় গ্যাসের পাইপ লিক করে আগুন ধরে যায়। নিজের রান্নাঘর ও বসত বাড়ি সহ তাঁর ভাইপো তাসিরের বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। বাড়িতে থাকা শস্য, আসবাবপত্র, কাপড়, অলংকার, নগদ কুড়ি হাজার টাকা সহ বেশ কিছু নথিপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এখন তাঁরা সরকারি সাহায্যের দিকে তাকিয়ে রয়েছেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page