top of page

সংক্রমণ ছড়াচ্ছে দ্রুতগতিতে, ব্লক অফিসে বাঁশের বেড়া

জেলায় করোনা সংক্রামিতের সংখ্যা বেড়ে এখন সাতশোর পথে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন ২৮ জন। আক্রান্তদের মধ্যে রয়েছেন ইংরেজবাজার থানায় কর্মরত এক পুলিশকর্মী। এই ঘটনার পরে পুরো থানা এলাকা স্যানিটাইজেশনের কাজ শুরু হয়েছে।


corona infections has increased to seven hundred

গত কয়েকদিনে পুরাতন মালদা ব্লক অফিসে করোনার সংক্রমণ ছড়াচ্ছে দ্রুতগতিতে। এখনও পর্যন্ত ব্লক অফিসের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে পুরাতন মালদার বিডিওর লালারসের নমুনার করোনার হদিশ মিলেছিল। নতুন করে সংক্রামিতদের মধ্যে রয়েছেন পঞ্চায়েত সমিতির সভানেত্রী, তাঁর স্বামী, এক সদস্য সহ কয়েকজন কর্মীও৷ সেই খবর পেতেই ব্লক অফিস বাঁশ দিয়ে ঘিরে ফেলা হয়েছে৷ নতুন করে আরও সংক্রামিতের ঘটনা সামনে আসায় চিন্তিত জেলা প্রশাসন। পাশাপাশি ইংরেজবাজার থানাতেও করোনায় সংক্রমণ বাড়ছে। আজ এক পুলিশকর্মীর লালারসের নমুনার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকেই থানায় প্রবেশের জন্য কড়াকড়ি শুরু হয়েছে। সম্পূর্ণ স্যানিটাইজ করার পরই থানায় ঢুকতে দেওয়া হচ্ছে।




এদিকে, শহরে নতুন করে আরও ১৩ জন সংক্রামিত হয়েছেন। এই আক্রান্তরা সূর্যসেনপল্লি, গোসাইঘাট বাঁশবাড়ি, কালীতলা, রবীন্দ্রভবন মোড়, দেশবন্ধুপাড়া, ফুলবাড়ি, হায়দরপুর ও অরবিন্দপার্কের বাসিন্দা। শেষ খবর পাওয়া পর্যন্ত চারজন করোনা আক্রান্তের খোঁজ চালাচ্ছে পুর কর্তৃপক্ষ। যদিও এনিয়ে পুর কর্তৃপক্ষের কোনও মন্তব্য পাওয়া যায়নি।


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page