top of page

করোনার দাপট অব্যাহত, শহরে আক্রান্তের সংখ্যা পেরল একশোর গণ্ডি

জেলায় করোনায় সংক্রমিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৪৮। মালদা শহরে করোনায় সংক্রামিতের সংখ্যা সেঞ্চুরির গণ্ডি পেরিয়েছে। দিনের পর দিন জেলায় করোনায় সংক্রামিতের সংখ্যা বৃদ্ধিতে ইতিমধ্যে বেলা তিনটের পর জেলার সমস্ত দোকান বন্ধ রাখা হচ্ছে।



মালদা মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, গতকাল জেলায় নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন ২৭ জন। তার মধ্যে ১৬ জন মালদা শহরের বাসিন্দা। ইংরেজবাজারের পুর এলাকার সিঙ্গাতলা, পিরোজপুর, রথবাড়ি, হাটখোলা, মহেশমাটি, সুভাষপল্লি, দক্ষিণ বালুচর, বাবুপাড়া, কৃষ্ণপল্লি, হায়দরপুর, মীরচক অঞ্চলেও নতুন সংক্রমণের খোঁজ পাওয়া গেছে। নতুন করে সংক্রামিতদের মধ্যে একজন মালদা মেডিকেল কলেজের সাফাইকর্মী রয়েছেন। সংক্রামিত হয়েছেন ঝলঝলিয়া পুরবাজার এলাকার বাসিন্দাও। ৫ নম্বর পুর ওয়ার্ডের একটি বহুতল আবাসনের এক বাসিন্দার আক্রান্ত হওয়ার খবর মিলেছে।




এদিকে, করোনা সংক্রামিত এক ব্যক্তির বাড়ি জীবাণুমুক্ত করতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েন। পিপিই কিট খুলিয়ে ওই কর্মীকে স্থানীয় নার্সিংহোমে ভরতি করা হয়। বর্তমানে ওই কর্মী সুস্থ রয়েছেন বলে দমকল সূত্রে জানা গেছে। দিনের পর দিন করোনা সংক্রামিতের বৃদ্ধির ঘটনায় গতকাল থেকে জেলায় আংশিক লকডাউন ঘোষণা করা হয়েছে। বিকেল ৩টের পর সমস্ত দোকান বন্ধ করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।


টপিকঃ #CoronaVirus #CovidUpdate

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page