বিজ্ঞাপন

সংক্রমণের সংখ্যাবৃদ্ধি অব্যাহত, আক্রান্ত মৎস্য কর্মাধ্যক্ষ

জেলায় করোনা সংক্রমণের সংখ্যাবৃদ্ধি অব্যাহত৷ গত ২৪ ঘণ্টায় মোট ৩৫ জনের লালারসে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে৷ রাজ্য সরকারের গতকালের বুলেটিন অনুযায়ী জেলায় মোট সংক্রামিতের সংখ্যা হল ৬১২৷ এই সংখ্যাটি গতকাল সকাল পর্যন্ত পাওয়া তথ্যের ভিত্তিতে তৈরি। এরপর সোমবার রাতে কোভিড-১৯-এ আক্রান্ত আরও ৩৫ জন। এই পরিস্থিতিতে আতঙ্কের স্রোত বইছে জেলা জুড়ে৷ শহরের পরিস্থিতিও দিনদিন খারাপ হচ্ছে৷ এখনও পর্যন্ত শহরে সংক্রামিতের সংখ্যা প্রায় ৯০ জন৷ আজ থেকে শহর এলাকার আংশিক লকডাউন শুরু হয়েছে। বিকেল তিনটের পর দোকানপাট ও যান চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন।



জেলাপরিষদের মৎস্য কর্মাধ্যক্ষ সরলা মুর্মু এদিন করোনায় সংক্রমিত হয়েছেন। সাথে তাঁর স্বামীরও সংক্রমণ ধরা পড়েছে। সরলা মুর্মু জেলাপরিষদের প্রাক্তন সভাধিপতি ছিলেন। গত সপ্তাহে পুরাতন মালদার বিডিও-র আক্রান্ত হওয়ার পর স্বাস্থ্য দফতর বিডিও’র সংস্পর্শে আসা ব্যক্তিদের লালারসের নমুনা সংগ্রহ করে। গত শুক্রবার পুরাতন মালদা বিডিও অফিস থেকে সংগ্রহ করা হয় নমুনা। সেখানে নিজেদের লালারসের নমুনা দিয়েছিলেন পুরাতন মালদার যাত্রাডাঙ্গা গ্রামপঞ্চায়েতের কোচপাড়া নিবাসী জেলাপরিষদের মৎস্য কর্মাধ্যক্ষ সরলা মুর্মু ও তাঁর স্বামী। সংক্রমণের খবর পাওয়ার পর কোনও উপসর্গ না থাকায় তাঁরা জেলাপরিষদের কোয়ার্টারে আইসোলেশনে আছেন। জানা গেছে, কর্মাধ্যক্ষের বাড়িতে সাত বছরের এক সন্তান ও গৃহপরিচারিকা আছেন। এবার তাদের লালার নমুনা সংগ্রহ করা হবে।


[ আগের খবরঃ ছয়শো ছুঁইছুঁই মালদায় করোনা আক্রান্ত ]



দু’দিন আগে মালদা শহরের এক চিকিৎসক করোনায় সংক্রামিত হয়েছিলেন৷ সংক্রমণের খবর মিলেছিল ব্যবসায়ী সংগঠনের এক প্রতিনিধি, রেলের উচ্চপদস্থ কর্মী ও অবসরপ্রাপ্ত বিএসএফ জওয়ানের৷ আজ যে ৩৫ জন নতুন করে সংক্রামিত হয়েছেন, তাঁদের মধ্যে আছেন জেলাপরিষদের প্রাক্তন সভাধিপতি৷ নতুন সংক্রামিতদের তালিকায় রয়েছেন পরিবার সমেত এক সিভিক ভলান্টিয়ার এবং মেডিকেল কলেজের এক স্বাস্থ্যকর্মী। এদিনও সবচেয়ে বেশি আক্রান্ত ইংরেজবাজারের, এই ব্লকে আক্রান্ত হয়েছেন ১৫ জন। এরপর আটজন আক্রান্তের খবর মিলেছে পুরাতন মালদায়। এরমধ্যে পাঁচজনের লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল পুরাতন মালদার বিডিও অফিসে। বাকিরা বাচামারি ও নারায়ণপুরের বাসিন্দা। এছাড়া হবিবপুরের বুলবুলচণ্ডী ও বিডি কলোনিতে আক্রান্ত হয়েছেন তিনজন, হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকে তিনজন, কালিয়াচক-১ নম্বর ব্লকে একজন, মানিকচকের নুরপুরে একজন ব্যক্তি।

ইংরেজবাজারের রমেশপুরে একসাথে আক্রান্ত হয়েছেন সাতজন। যদুপুরের পাঠানপাড়ায় এক ব্যক্তি সংক্রমিত হয়েছেন। শহর এলাকায় তিন নম্বর গভর্নমেন্ট কলোনি, হাউজিং কলোনি ও পিঁয়াজি মোড়ে একজন করে ব্যক্তি আক্রান্ত হয়েছেন।


টপিকঃ #CoronaVirus #CovidPositive

বিজ্ঞাপন

Malda Guinea House.jpg

পপুলার

1

মানিকচকে গঙ্গায় ডুবল ভেসেল, সার্চলাইট জ্বালিয়ে খোঁজ

Popular News

514

মানিকচকে গঙ্গায় ডুবল ভেসেল, সার্চলাইট জ্বালিয়ে খোঁজ
2

সুজাপুরে বিস্ফোরণস্থলে এলেন ফিরহাদ হাকিম, আসছে ফরেনসিক দল

Popular News

698

সুজাপুরে বিস্ফোরণস্থলে এলেন ফিরহাদ হাকিম, আসছে ফরেনসিক দল
3

তীব্র বিস্ফোরণ সুজাপুরের প্লাস্টিক কারখানায়

Popular News

1296

তীব্র বিস্ফোরণ সুজাপুরের প্লাস্টিক কারখানায়
4

দোকানে হানা, মাদক বিক্রেতাদের কঠোর বার্তা পুলিশের

Popular News

542

দোকানে হানা, মাদক বিক্রেতাদের কঠোর বার্তা পুলিশের
5

সংক্রমণ রুখতে এবার বন্ধ গোবরজনায় কালীপুজোর মেলা

Popular News

752

সংক্রমণ রুখতে এবার বন্ধ গোবরজনায় কালীপুজোর মেলা
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট
কমেন্ট করুন
 

aamadermalda.in

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS