top of page

ছয়শো ছুঁইছুঁই মালদায় করোনা আক্রান্ত

জেলায় মোট আক্রান্তের সংখ্যা ছয়শো ছুঁইছুঁই। সোমবার থেকে মালদাতে ফের নিয়ন্ত্রণ করা হল বাজার। গতকাল প্রশাসনিক ভবনে বাণিজ্য মহল ও প্রশাসনিক কর্তাদের এক বৈঠকে সিদ্ধান্ত হয়, কাঁচা সবজি ও মাছের বাজার সকাল ১০টার পর বন্ধ করতে হবে। এছাড়া অন্যান্য দোকানগুলি বিকেল তিনটে পর্যন্ত খোলার অনুমতি দেওয়া হয়েছে।


শেষ ২৪ ঘণ্টায় মালদা জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত ২৬ জন। জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গেছে, গতদিনের মত এদিনও সবচেয়ে বেশি সংক্রমণ ইংরেজবাজারে। সেখানে ১২ জন আক্রান্ত হয়েছেন। ইংরেজবাজারের দুই ও তিন নম্বর পুর ওয়ার্ডে সংক্রমণের হদিশ মিলেছে। এছাড়া কনকপুর, মহদীপুর, মিলকি ও কাজিগ্রামে নতুন করে সংক্রমণ হয়েছে।


six hundred corona infected people malda

গত সপ্তাহে পুরাতন মালদার বিডিও আক্রান্ত হওয়ার পর তাঁর অফিসের অন্যান্য ব্যক্তিদের লালারস সংগ্রহ করা হয়েছিল। সেই নমুনায় একজনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। হবিবপুরের বাহারগোলা ও শক্তিনগর এলাকাতেও সংক্রমণ রয়েছে।


স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা গেছে, শেষ ২৪ ঘণ্টায় মালদা মেডিকেল কলেজের পরীক্ষাগারে ২৭ জনের রিপোর্ট ‘পজিটিভ’ মিলেছে। এরমধ্যে মালদা জেলায় নতুন ২৬ জন আক্রান্তের খোঁজ মিলেছে। সাথে দক্ষিণ দিনাজপুরের একজন সংক্রমিত। এই জেলার নতুন করে করোনা আক্রান্তদের স্বাস্থ্যবিধি মেনে যথাযথ চিকিৎসার প্রক্রিয়া শুরু হয়েছে৷ রাজ্য সরকারের গতকালের বুলেটিন অনুযায়ী গতকাল সুস্থ হয়ে উঠেছেন জেলায় মোট ৩৩৭ জন। এরমধ্যে গতকালই সুস্থ হয়ে উঠেছেন আরও সাতজন।



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page