top of page

আবাস যোজনায় কাটমানি নেওয়ার অভিযোগে বিক্ষোভ

প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে কাটমানি নেওয়া সহ একাধিক প্রকল্পে দুর্নীতির অভিযোগে সরব হয়ে চাঁচলের মতিহারপুর গ্রামপঞ্চায়েত ঘেরাও করে অবস্থান বিক্ষোভ করল সিপিআইএম নেতৃত্বরা। যদিও অভিযোগ একেবারে ভিত্তিহীন বলে দাবি পঞ্চায়েত প্রধানের।


সিপিআইএমের পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিল গোটা এলাকা পরিক্রমা করে মতিহারপুর গ্রামপঞ্চায়েতের সামনে অবস্থান-বিক্ষোভে সামিল হয়। বিক্ষোভ সমাবেশে এলাকার সিপিআইএম নেতৃত্বরা অভিযোগ করেন, পঞ্চায়েত প্রধান এবং সদস্যরা প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘরের জন্য ১৫ থেকে ২০ হাজার টাকা কাটমানি নিয়েছে উপভোক্তাদের কাছ থেকে। উপভোক্তাদের প্রাপ্য টাকা অন্যজনের অ্যাকাউন্টেও দেওয়া হয়েছে। পাশাপাশি পঞ্চায়েতের কলাবাগান প্রকল্পের টাকা নিয়ে দুর্নীতি হয়েছে। এলাকার বেশিরভাগ রাস্তা একেবারে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। কিন্তু সেদিকে পঞ্চায়েতের সদস্যদের ভ্রুক্ষেপ নেই।



সিপিআইএমের তোলা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন মতিহারপুর গ্রামপঞ্চায়েত প্রধান পপি দাস। তিনি জানান, বিরোধীরা যে অভিযোগ তুলেছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। পঞ্চায়েতকে বদনাম করতেই বিরোধীরা চক্রান্ত করছে। পঞ্চায়েতের পক্ষ থেকে এলাকায় যথেষ্ট উন্নয়ন করা হচ্ছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page