top of page

শুভেন্দুকে খুব অল্প বয়সেই রাজনীতিটা ছেড়ে দিতে হবেঃ ফিরহাদ

শুভেন্দু অধিকারী যা প্রতিজ্ঞা করেছেন, তাতে তাঁকে খুব অল্প বয়সেই রাজনীতিটা ছেড়ে দিতে হবে। মালদায় এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মন্তব্য করলেন ফিরহাদ হাকিম।


আজ সকালে দলীয় কর্মসূচিতে মালদা টাউন স্টেশনে এসে পৌঁছন তৃণমূলের শীর্ষস্তরের নেতা ফিরহাদ হাকিম। পুরাতন মালদার মহানন্দাভবনে ওঠেন তিনি। রায়গঞ্জে দলীয় কর্মসূচিতে যাওয়ার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি।

ফিরহাদ বলেন, মালদা, উত্তর দিনাজপুর ও মুর্শিদাবাদ জেলায় তৃণমূলের জয়ের সম্ভাবনা উজ্জ্বল৷ এই জেলাগুলিতে সংগঠন ভালো করে দেখার দায়িত্ব তাঁকে দেওয়া হয়েছে৷ আজ উত্তর দিনাজপুর ও মালদায় কর্মীসভা রয়েছে৷ মালদা একসময় কংগ্রেসের গড় ছিল৷ কিন্তু কংগ্রেস এখন দুর্বল৷ এই পরিস্থিতিতে বিজেপিকে রুখতে পারে একমাত্র তৃণমূল। কিন্তু রাজ্যে এখন মিম সহ কিছু দল সক্রিয় হচ্ছে বিজেপিকে সাহায্য করতে। এক সময় মালদার উন্নয়নের কাণ্ডারি ছিলেন বরকতদা। তিনি কখনও সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেননি। মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁর পথ অনুসরণ করছেন।



শুভেন্দু অধিকারী প্রসঙ্গে ফিরহাদ বলেন, শুভেন্দু গতকাল প্রতিজ্ঞা করেছেন নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হাফ লাখ ভোটে হারাতে না পারলে রাজনীতি ছেড়ে দেবে। অনেকদিন একসঙ্গে রাজনীতি করেছি আমরা। তবে শুভেন্দু গতকাল যা প্রতিজ্ঞা করেছে, তাতে খুব অল্প বয়সেই ওকে রাজনীতি ছেড়ে দিতে হবে। যদি সে নিজের কথা রাখে। শুভেন্দুর ভবিষ্যৎ ভেবেই খারাপ লাগছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page