top of page

তাজা বোমা উদ্ধার বিজেপি কর্মীর বাড়ি থেকে

আসন্ন বিধানসভাকে কেন্দ্র করে ক্রমাগত গরম হচ্ছে রাজ্যের রাজনীতি। এরই মধ্যে বিজেপি কর্মীর বাড়ির জানালা থেকে তাজা বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল চাঁচলে। ঘটনাকে কেন্দ্র করে একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলতে শুরু করেছে কেন্দ্রীয় ও রাজ্যের শাসকদল।


চাঁচলের থানা পড়ার বাসিন্দা শিবশংকর দাস। শিব এলাকায় সক্রিয় বিজেপিকর্মী হিসেবে পরিচিত। আজ সকালে তাঁর বাড়ি থেকে দুটি তাজা বোমা উদ্ধার হয়। বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে বোমা উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।



শিবের স্ত্রী প্রিয়া দাসের অভিযোগ, পাড়ায় কারও সাথে বিবাদ নেই। তবে এটা শাসকদলের চক্রান্ত হতে পারে। মালদা জেলা বিজেপি কমিটির সম্পাদক দীপঙ্কর রাম বলেন, চাঁচলে বিজেপির প্রভাব বাড়তে থাকায় অনেকের স্বার্থসিদ্ধি হচ্ছে না। মাস খানেক আগে বিজেপির মঞ্চ ভাঙা হয়েছিল। এখন স্থানীয়দের ভয় দেখাতে এসব ঘটানো হচ্ছে।

মালদা জেলাপরিষদের সদস্যি তথা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক সামিউল ইসলাম বলেন, চাঁচলে এখন শুধুই ঘাসফুল। বিধানসভায় ঘাসফুলের জয় নিশ্চিত ভেবে, শিরোনামে আসার জন্য বিজেপি নাটক করে এসব করছে। তবে এসব করে তৃণমূলকে থামানো যাবে না। আগামী বিধানসভায় তৃণমূলের জয় নিশ্চিত।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page