top of page

সামসী কলেজের ফর্ম ফিলাপে ধুন্ধুমার

ফর্ম ফিলাপকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি সামসী কলেজে। ঘটনায় আক্রান্ত হয়েছেন কলেজের টিএমসিপি সভাপতি মিসবাহুল আলম জেমসকে। সমস্ত ঘটনা জানিয়ে চাঁচল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।



এদিন সামসী কলেজের প্রথম ও দ্বিতীয় বর্ষের ফর্ম ফিলাপের শেষ দিন ছিল। শেষ দিন হওয়ায় কলেজের গেট খুলতেই ছাত্রছাত্রীদের ভিড় উপচে পড়ে ক্যাম্পাসে। অভিযোগ, ফর্ম ফিলাপের লাইন থেকে কেউ বা কারা লোহার রড নিয়ে কলেজের টিএমসিপি ইউনিটের সভাপতি তথা কলেজেরই ভূগোল অনার্সের ছাত্র মিসবাহুল আলম জেমসকে আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সহপাঠীরা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে সামসী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। এরপরেই ক্ষোভ সৃষ্টি হয় টিএসসিপির কর্মীদের মধ্যে। প্রায় ঘণ্টা খানেক ধরনায় বসে থাকেন সংগঠনের কর্মীরা। পরে কলেজ কর্তৃপক্ষের উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাসে ধরনা তুলে নেওয়া হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে শনিবার চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।



সামসী কলেজের টিআইসি তপন বর্মণ বলেন, সামসী কলেজের ঐতিহ্য বজায় রয়েছে। টিএমসিপির সভাপতির আক্রান্ত হওয়ার বিষয়টি তিনি জানতে পেরেছেন। তাঁদের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page