top of page

পেনসিলের ডগায় মমতার প্রতিকৃতি বানিয়ে তাক লাগাল ছাত্র

রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে পেনসিলের ডগায় প্রতিকৃতি তৈরি করে শ্রদ্ধাজ্ঞাপন করল মালদা জেলা তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক সৌরভ মালাকার।


মানিকচক কলেজের দ্বিতীয় বর্ষের স্নাতকস্তরের ছাত্র সৌরভ কলেজে ভরতির পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূল ছাত্র পরিষদের সঙ্গে যুক্ত হন। অল্প বয়স থেকেই হাতের কাজ ও শিল্পের দক্ষতায় মানিকচক ব্লক জুড়ে নাম ছড়িয়েছে সৌরভের। কখনো মহাপুরুষদের ছবি কখনো বিভিন্ন দেবদেবীর প্রতিকৃতি এঁকেছে সে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনের ঠিক একদিন আগে দুই সেন্টিমিটারের কম গ্রাফাইট শিষে প্রতিকৃতি তৈরি করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে সৌরভ।



সৌরভ জানান, মমতা ব্যানার্জির জন্মদিন উপলক্ষ্যে গ্রাফাইট শিষের উপর একটি প্রতিকৃতি তৈরি করেছি। এই প্রতিকৃতি তৈরি করতে সময় লেগেছে আমার মাত্র দুই ঘণ্টা। আমার ইচ্ছা মুখ্যমন্ত্রীর হাতে এই উপহারটি তুলে দেব।

সৌরভের বাবা জয়ন্ত মালাকার জানান, ছেলে পেনসিলের শিষে মমতা ব্যানার্জির প্রতিকৃতি তৈরি করেছে। মাত্র দুই সেন্টিমিটারে একদম সূক্ষ্ম কারুকাজ। আমাদের পরিবারে সবাই শিল্পের সঙ্গে যুক্ত তাই সৌরভ খুব ছোটো থেকেই এই কাজগুলো দেখে দেখে শিখেছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page