top of page

থার্টি ফাস্ট রাতে উৎশৃঙ্খলতার দমাতে কড়া পুলিশ

রাজ্য সরকার ও জেলা পুলিশ প্রশাসনের নির্দেশমত এবার থার্টি ফাস্ট রাতে কোনো প্রকার বড়ো মাপের সাউন্ড বক্স বা ডিজে বক্স বাজানো যাবে না। পাশাপাশি পুলিশের স্পষ্ট নির্দেশ, মদ্যপ অবস্থায় কেউ সেদিন রাতে ঘোরাঘুরি করলে সাথে সাথে গ্রেফতার করা হবে। শুধু তাই নয় বছরের শেষদিনে রাতে ১১টা থেকে ইংরেজবাজার থানার পুলিশের নয়টি গাড়ি শহরের বিভিন্নপ্রান্তে টহল দেবে, থাকবে র‍্যাফ বাহিনী।


Strict police to quell chaos on Thirty First Night

বছরের শেষ রাতে বরদাস্ত করা হবে না কোনো উৎশৃঙ্খলতা। অনুষ্ঠান বা পিকনিক করতে কোনো অসুবিধা নেই, তবে তা করতে হবে নিয়ম মেনে। মদ্যপ অবস্থায় সেদিন রাতে কেউ ঘোরাঘুরি করলে বা মোটরবাইক নিয়ে চলাফেরা করলে তাদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নেবে ইংরেজবাজার থানার পুলিশ। বুধবার এই বিষয়ে ইংরেজবাজার থানা আইসি মদন মোহন রায় থানার সমস্ত পুলিশ ও প্রশাসনের আধিকারিকদের সাথে জরুরি বৈঠক করেন। পাশাপাশি তিনি জানান বর্ষবরণ রাতে শহরে কোনো জায়গায় ডিজে সাউন্ড বক্স বাজাতে শোনা গেলে সে সমস্ত সাউন্ড বক্স সাথেসাথে সিজ করা হবে।


[ আরও পড়ুনঃ এককথায় ২০২০ ]



পাশাপাশি মদ্যপ অবস্থায় রাতে চলাফেরা করলে তাদের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নেবে পুলিশ। তিনি আরও বলেন, যদি কেউ শৃঙ্খলা মেনে বর্ষবরণ উৎসব করে তাদের পাশে আমরা থাকবো তবে কেউ যদি শৃঙ্খলা না মেনে নিয়মের বাইরে যায় তবে তাঁর বিরুদ্ধে আমরা কড়া হাতে মোকাবিলা করব।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page